সারা দেশে এখন একটি ঘটনা নিয়ে চলছে বেশ তোলপাড়। সিলেটের এমসি কলেজের ঘটনা নিয়ে চলছে এই তোলপাড়। ছাত্রলীগের নেতা কর্মিদের ঘটনো একটি জঘন্য ঘটনা নিয়ে সারা দেশে চলছে আলোচনা সমালোচনা। এবার এ নিয়ে কথা বললেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব জনাব ডা. জাফরুল্লাহ।

আরো পড়ুন

Error: No articles to display

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে গ’/ণ’/ধ’/র্ষ’/ণ ঘটনা জাতির বিবেককে নাড়া দিয়েছে উল্লেখ করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেপ্তার ও শাস্তির আওতায় আনতে হবে।

আজ শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ বার্তায় তিনি এ কথা বলেন। কলেজ ছাত্রাবাস বন্ধ থাকা সত্ত্বেও ছাত্রলীগের নেতা-কর্মীরা কীভাবে সেখানে অবস্থান করে প্রশ্ন তুলে ডা. জাফরুল্লাহ বলেন, এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ও প্রশাসন দায় এড়াতে পারে না। তাদেরও বিচারের আওতায় আনতে হবে।

জানা যায় ঘটনার শিকার ঐ তরুণী এবং তার স্বামী ঘুরতে যান সিলেটের এমসি কলেজে। সেখানে তারা কিছুক্ষন ঘোরা ফেরা করার পরে ঐ তরুণীকে রেখে বাইরে যান তার স্বামী। ঠিক সেই সময়ে ছাত্রলীগের ঐসব নেতারা তরুণীকে তুলে নিয়ে চলে যান ছাত্রাবাসের মধ্যে।এর পরেই ঘটে সেই ঘটনা।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display