হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন দেশের একজন বর্ষিয়ান ব্যক্তিত্ব। যিনি ছিলেন বঙ্গবন্ধুর অত্যন্ত কাছের মানুষও। বলছিলাম কুমিল্লার বর্ষীয়ান রাজনীতিক অধ্যক্ষ আফজল খানের কথা। জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন কুমিল্লার বর্ষীয়ান রাজনীতিক অধ্যক্ষ আফজল খানের জন্য শুভেচ্ছা ফল পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ’মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা’ লেখা একটি ঝুড়িতে করে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নানা প্রজাতির ফল নিয়ে আসা হয় ইউনাইটেড হাসপাতালে।

আরো পড়ুন

Error: No articles to display

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে অবস্থানরত অধ্যক্ষ আফজল খানের সন্তানদের সাথে টেলিফোনে কুশল বিনিময় করেন। এ সময় তিনি তাদের কাছে প্রিয় নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন ও তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। আফজল খানের কন্যা ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য আনজুম সুলতানা সীমা বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়াও পিতার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসের এক সময়ের উজ্জল নক্ষত্র আফজাল খান। যিনি দীর্ঘদিনদ ধরেই বাংলাদেশের রাজনিতীর সাথে জড়িত একেবারেই ওৎপ্রোতভাবে। তবে বয়সের ভারে এখন নুয়ে পড়েছেন তিনি। জানা যায় গত ১ সেপ্টেম্বর তিনি হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। এর পর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display