Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / আমার জন্য আরেকটা জিনিস ফরজ হয়ে গেছে : তৈমূর
Khaleda Zia

আমার জন্য আরেকটা জিনিস ফরজ হয়ে গেছে : তৈমূর

গেল ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন বিএনপি (BNP) চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার (Begum Khaleda Zia) সাবেক উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর (Timur) আলম খন্দকার। তবে নির্বাচনের অকৃতকার্য হওয়ার পরপরইও অনিয়মের অভিযোগ তুলতে দেখা যায় তাকে।

আর সেই সূত্র ধরেই এবার ইভিএম (EVM) বক্স ডাকাতির বাক্স বলে মন্তব্য করেছেন বিএনপির তৈমুর। তিনি বলেন, আমি বেগম খালেদা জিয়ার (Khaleda Zia) মুক্তির জন্য কথা বলতেই থাকব। তবে আমার জন্য আরেকটা জিনিস ফরজ হয়ে গেছে, তা হলো কোনো রাজনৈতিক দল যেন ইভিএম নিয়ে নির্বাচনে না যায়। কারণ আমি ভেবেছিলাম এটি একটি চুরি করা বাক্স। কিন্তু নির্বাচনের পর দেখলাম এটা ডাকাতির বাক্স।

বুধবার নিজের পুরনো আইন পেশায় উচ্চ আদালতে (হাইকোর্ট) কাজে ফিরে এসব কথা বলেন তিনি।

এদিকে দলের নিয়ম অমান্য করে এ নির্বাচনে অংশ নেয়ায় প্রথমে বিএনপি চেয়ারপারসনের (BNP Chairperson) উপদেষ্টার পড থেকে বহিষ্কার হওয়ার পরপরই দল থেকেও ছিটকে যান তৈমূর। তবে সংবাদ মাধ্যমকে তৈমূর দাবি করেছেন, দল তাকে ছেড়ে গেলেও তিনি দল ছেড়ে যাবেন না।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *