Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এটা আমাদের পরিবার, ঘরের কথা পরে কেন জানবে: অপু বিশ্বাস
Apu Biswas

এটা আমাদের পরিবার, ঘরের কথা পরে কেন জানবে: অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার খুব পরিচিত এক মুখ ‘অপু বিশ্বাস’ (Apu Biswas)। তবে ভক্তদের মাঝ ‘ঢালিউড কুইন’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। দীর্ঘ প্রায় দুই দশকের ক্যারয়ারে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়ে করে নিয়েছেন কোটি ভক্তের মনে। এদিকে শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয় (Election of Bangladesh Film Artists Association)। আর এদিন দুপুরে ভোট দিতে এফডিসিতে (FDC) আসেন অপু বিশ্বাস (Apu Biswas)।

এ সময় তার মুখে ছিল বড় হাসি। তাকে দেখে হাসিমুখে মেনে নেন চিত্রনায়ক ফেরদৌস (Ferdous)। তিনি কাঞ্চন-নিপুন (Kanchan-nipun) প্যানেলের সক্রিয় সমর্থক। অপু বিশ্বাসের (Apu Biswas) কাছে ভোট নয় ভালোবাসা চান এই নায়ক।

এদিকে ভোট দেওয়ার পর অপু বিশ্বাস (Apu Biswas) সাংবাদিকদের বলেন, “আজ এফডিসিতে ঢুকে অনেক শান্তি পেয়েছি। এখানে শুধু শিল্পী আর সাংবাদিক ভাইবোন আছে। শান্তিপূর্ণ নির্বাচন। আমি স্বাচ্ছন্দ্যে ভোট দিলাম। এটা মারামারির নির্বাচন নয়। মনে হয় আমি পুনর্মিলনে এসেছি।’

এবারের নির্বাচন ঘিরে নানা বিতর্ক, কাদা ছোঁড়াছুড়ি হচ্ছে। এ বিষয়ে অপু বলেন, ‘ভোট নিয়ে কাদা ছোঁড়াছুড়ি কাম্য নয়। কারণ এটা আমাদের পরিবার। পরিবারের কথা বাইরের লোকের সামনে আসুক, এটা চাই না। ঘরের কথা পরে কেন জানবে।’

উল্লেখ্য, ২০০৬ সালে ‘কাল সকালে’ নামক একটি সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সিনেমা জগতে আত্মপ্রকশ করেন অপু বিশ্বাস। তবে আলোচনায় আসেন শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ সিনেমা দিয়ে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘মাই নেম ইজ খান’, ‘রাজনীতি’, ‘একবুক ভালোবাসা’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘এক টাকার দেনমোহর’, ইত্যাদি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *