Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শয়নকক্ষে ঢুকে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ, ভয় দেখিয়ে গৃহবধুর সর্বনাশ

শয়নকক্ষে ঢুকে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ, ভয় দেখিয়ে গৃহবধুর সর্বনাশ

কৌশলে বাড়ির সীমানা টপকে শয়নকক্ষে প্রবেশের পর মুঠো ফোনে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে দীর্ঘদিন ধরেই মোটা অংকের টাকা দাবি করে আসছিলেন তারা। কিন্তু তাদের এ প্রস্তাব মেনে না নেওয়ায় এক পর্যায়ে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে দল বেঁধে সর্বনাশ করার অভিযোগ উঠেছে। আর এ অভিযোগের জের ধরে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে জয়পুরহাট সদর উপজেলায় ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন- শফিকুল ইসলামের ছেলে মো. আসলাম, বেলালের ছেলে মো. রায়হান ও রমজান আলীর ছেলে রাব্বি হোসেন। তাদের সবার বয়স ২০-২৩ বছর।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে ওই গৃহবধূর বাড়ির সীমানা টপকে শয়নকক্ষে ঢোকেন আসলাম, রায়হান ও রাব্বি। এরপর নিজের মোবাইলে ওই গৃহবধূ ও তার স্বামীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করেন রায়হান। এরপর তারা ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও মানসিকভাবে নির্যাতন করেন।

এর পরদিন রাত সাড়ে ১২টার দিকে তারা আবারো সেই ঘরে ঢুকে ভুক্তভোগীকে টিউবওয়েলের পাড়ে ডেকে নিয়ে সর্বনাশ করে পালিয়ে যান। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় জয়পুরহাট থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। মামলার পর তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় জয়পুরহাট থানার ওসি একেএম আলমগীর জাহানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এরই মধ্যে আদালতে এ অভিযোগের কথা স্বীকার করেছেন অভিযুক্তদের একজন। ভুক্তভোগীকে চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *