Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গ্রেফতারী পরোয়ানা জারি, অবশেষে কথা বললেন তাহসান

গ্রেফতারী পরোয়ানা জারি, অবশেষে কথা বললেন তাহসান

অভিনেতা তাহসান খান জনপ্রিয় একজন মানুষ। শুধু তার অভিনয়ের জন্য নয় তার সুন্দর সুন্দর গানও মন কাড়ে দর্শকদের। ক্যারিয়ার জীবনে কয়েকবার বিতর্কের মুখে পড়লেও নিজেকে প্রমান করেছেন বার বার। এবার আবার বিতর্কে জড়ালেন অভিনেতা তাহসান খান। তবে এইবার তিনি একা নয় সাথে আছে আরো অনেক অভিনেতাই। ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ভোক্তাদের অভিযোগে আলোচনার শীর্ষে। এবার তাদের সেই কর্মকান্ডের শিকার কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান সহ আরো ৯ জন যাদের মধ্যে আছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াও। অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার।

আসামিদের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ মিললে যেকোনো সময় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছে ডিএমপি-র রমনা বিভাগের সহ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

সাদ শ্যাম রহমান তার অভিযোগে উল্লেখ করেছেন, ইভ্যালিতে ৩ লক্ষ ১৮ হাজার টাকার একটি মটরসাইকেল অর্ডার দিয়েছিলেন তিনি। এখনও সেই মটরসাইকেল কিংবা অর্থ কিছুই ফেরত পাননি তিনি। এই সংস্থার প্রচারমুখ হয়ে কাজ করেছেন তাহসান, মিথিলা, ফারিয়া। ওই গ্রাহকের দাবি, ইভ্যালির সঙ্গে হাত মিলিয়ে তারাও এই প্রতারণার সঙ্গে যুক্ত। তাই এরাও অপরাধী এবং শাস্তির যোগ্য।

এ বিষয়ে জনপ্রিয় গায়ক তাহসান হয়াটস আপের মাধ্যমে ভারতীয় গণমাধ্যম কে বলেন, ‘‘আমি শ্যুটের আগেই ফেসবুকের পাতায় সংস্থা সম্পর্কে প্রচুর গ্রাহকের অভিযোগ দেখেছি। ফলে, চুক্তি বাতিল করে শ্যুটে অংশ নিইনি। আমাদের অকারণে হেনস্থা করা হচ্ছে।”

গায়কের আরও দাবি, তারকারা কোনও সংস্থার শুধুই প্রচারমুখ। সংস্থা কোন পথে চলবে সেটা দেখা বা জানা তাঁদের কাজ নয়। সেটা সম্ভবও নয়। এত বড় ঘটনার পরেও তাহসান কিন্তু ভেঙে পড়েননি। বরং পূর্ণ আস্থা রেখেছেন দেশের আইন ও বিচার ব্যবস্থার উপরে। তাহসান জানেন, তদন্তেই প্রকাশিত হবে আসল সত্য।

পাশাপাশি, মিথ্যে অভিযোগে জড়ানোর জন্য সংস্থার বিরুদ্ধে জনপ্রিয় গায়ক কোনও পদক্ষেপ করবেন কি না, এখনও জানাননি। তাঁর কথায়, তিনি পুরোটাই ছেড়ে দিয়েছেন তাঁর ব্যক্তিগত আইনজীবীর উপরে। তিনি যা বলবেন, সেই রাস্তাতেই হাঁটবেন তাহসান।

তাদের দাবি অনুযায়ী তাদের অযথা হেনস্থা করা হচ্ছে। তবে এসব কিছুর সমাধান মিলবে তদন্তের পর। তাহসানের উদাসীনতাই যেন বলে দেয় তার হয়ত কোনো দোষ নেই। বাকিদেরও একই রকম কথা। এখন দেখার বিষয় আসল ঘটনা কি! তবে ইভ্যালিকে নিয়ে ভোক্তাদের হয়রানি আজকের নয়। এখন তারা বলতেই পারে যে তাহসানের মত অভিনেতা এতকিছু জানার পরও কেনো তাদের প্রস্তাব গ্রহন করলো! তবে এসব প্রশ্নের উত্তর পেতে আমাদের অপেক্ষা করতে হবে আরো কিছুদিন শুষ্ঠু তদন্তের জন্যে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *