Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মেয়ের সামনেই মায়ের সঙ্গে অনৈতিক কাজ, জাহাঙ্গীরের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলেছে

মেয়ের সামনেই মায়ের সঙ্গে অনৈতিক কাজ, জাহাঙ্গীরের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলেছে

এসআই জাহাঙ্গীর আলমের মতো কিছু অসাধু পুলিশ কর্মকর্তার কারনে আজ পুলিশ নামটিকে ঘৃণা ভরে উচ্চারণ করছে হাজারও মানুষ। যেখানে দেশের একজন পুলিশ কর্মকর্তা হয়ে গতকাল বুধবাধ (৮ ডিসেম্বর) রাতে হোটেলে প্রবেশ করে মেয়ের সামনেই মায়ের সঙ্গে জোরপূর্ব অসামজিক কাজে লিপ্ত হন তিনি। এরই মধ্যে তার বিরুদ্ধে উঠা এ অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। সেই আলোকে দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে তাকে।

এ ঘটনায় গঠিত এক সদস্যের তদন্ত কমিটি আজ রাতেই প্রতিবেদন জমা দেবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতেই মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে রির্পোট পেশ করতে নির্দেশ দেয়া হয়েছে। এদিকে ভুক্তভোগী ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, খুলনা নগরীর শহীদ হাদিস পার্কের সামনে সুন্দরবন হোটেলের তৃতীয় তলার ৩১৩ নম্বরের কক্ষে ওই গৃহবধূর সর্বনাস করা হয়। এ ঘটনার আগে খুলনা নগর গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর আলম পুলিশ পরিচয়ে ওই কক্ষে প্রবেশ করেন। এরপর, মেয়ের সামনেই এ অসামাজিক কাজে বাধ্য করা হয় মাকে। এর আগে মেয়েকেও হুমকি দেন জাহাঙ্গীর।

বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভিকটিম গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয় বলে জানিয়েছেন ওসিসির সমন্বয়ক অন্জন কুমার চত্রবর্তী ।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার এসআই আবদুল হান্নান মোল্লা জানান যে তারা এ মামলায় গ্রেফতার হওয়া এসআই জাহাঙ্গীরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবেন না। আর যেহেতু গৃহবধূ নিজেই মামলার বাদি তাই আদালতে তার জবানবন্দিরও প্রয়োজন নেই।

এদিকে, খুলনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার (৮ ডিসেম্বর) সকালে পুলিশ কমিশনারের নির্দেশে নগরীর খালিশপুর জোনের সহকারী কমিশনারকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে বৃহস্পতিবারের মধ্যে রির্পোট দিতে বলা হয়েছিল। আজ রাতেই সেই রিপোর্ট জমা দেয়ার কথা জানান তারা।

প্রাথমিক তদন্তে এসআই জাহাঙ্গীর যে এ কাজ করেছেন তার সত্যতা পাওয়া গেছে বলে জানান নগর গোয়েন্দা শাখার ডেপুটি কমিশনার বিএম নুরুজ্জামান।

এর আগে, ডাক্তার দেখানোর জন্য মেয়ে ও ভাগ্নেকে নিয়ে মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে বাগেরহাটের মোংলা থেকে খুলনায় এসে হোটেল সুন্দরবনে ওঠেন ওই গৃহবধূ। ঐ গৃহবধুর সঙ্গে এ অসামাজিক কাজের পরপরই হোটেলে দায়িত্বরত কর্মচারীদের চিৎকারে অনেকেই ছুটে এসে এসআই এসআই‌‌‌ জাহাঙ্গীরকে আটক করে। পরবর্তীতে এ ঘটনায় এ ঘটনায় নিজে বাদি হয়ে জাহাঙ্গীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন তিনি। তাদের যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছে পুলিশ।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *