Friday , September 20 2024
Breaking News
Home / National / এবার পরিকল্পনামন্ত্রী বললেন, প্রধানমন্ত্রী চাইলেও তার এমপি পদ বাতিল করতে পারবেন না

এবার পরিকল্পনামন্ত্রী বললেন, প্রধানমন্ত্রী চাইলেও তার এমপি পদ বাতিল করতে পারবেন না

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাবার স্বপ্ন নিয়ে দেশ ও মানুষের উন্নয়নে রীতিমতো কাজ করে যাচ্ছেন তিনি। সাধারণতই মন্ত্রীসভার প্রধান হওয়ায় কোনো সিদ্ধান্তই তার নির্দেশ ছাড়া নেয়া হয় না। তবে এরপরও কিছু অ্যাকশন মাননীয় প্রধানমন্ত্রী চাইলেও নিতে পারবেন না বলে মন্তব্য করে ক্ষমতাসীন দলের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, কিছু অ্যাকশন প্রধানমন্ত্রী চাইলেও নিতে পারেন না। তিনি চাইলেও সংসদ সদস্য পদ থেকে তাকে বাদ দিতে পারবেন না। কারণ তিনি আইন দ্বারা নির্বাচিত সংসদ সদস্য। তবে সেখানেও আইন আছে। আর সেই আইনের মাধ্যমে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের জেলরোড এলাকায় অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের মো. নুরুল হক ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠিন কাজ কঠিনভাবে করেন। আপনারা দেখেছেন একজন মন্ত্রী অন্যায় করেছিলেন, দেশের মানুষ প্রতিবাদ করেছিল। সেগুলো দেখার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী অ্যাকশন নিয়েছেন। দেশের মানুষ সাক্ষী।

বাংলাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক একটি দল আওয়ামী লীগ। এই সরকারের আমলে বাংলার মানুষের যে উন্নয়ন সাধিত হয়েছে, তা অন্য কোনো সরকারের আমলে হয়নি। সর্বদা দেশ ও দেশের মানুষের ন্যায্য অধিকারের দাবিতে কাজ করে যাচ্ছে এ সরকার।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *