Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / উপস্থিত নেই মাওলানা, নিজেই মোনাজাত পড়ালেন পরিকল্পনামন্ত্রী

উপস্থিত নেই মাওলানা, নিজেই মোনাজাত পড়ালেন পরিকল্পনামন্ত্রী

দেশের শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নানা ধরনের কর্মকান্ড এবং বক্তব্য মাঝে মাঝেই আলোচনার জন্ম দেয়, তবে অনেক নেতাকর্মীদের কিছু বিষয় তাদেরকে ভিন্ন অবস্থানে নিয়ে যায়। এবার মাওলানা ছাড়াই নিজে মোনাজাত ধরে প্রশংসা কুড়ালেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান অটিস্টিক ও মানসিক প্রতিবন্ধীদের জন্য একটি বিদ্যালয়ের উদ্বোধন করার সময় সেখানে মাওলানা না থাকার কারনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি নিজেই মোনাজাত ধরেন।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে সুনামগঞ্জ পৌর শহরের জেলরোড এলাকায় ওই স্কুল উদ্বোধন করেন মন্ত্রী। পরে স্কুলের মো. নুরুল হক ভবনের উদ্বোধন শেষে সেখানে কোনো মাওলানা না থাকায় নিজেই মোনাজাত ধরেন তিনি।

মোনাজাতে এমএ মান্নান বলেন, হে আল্লাহ সকল অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের তুমি মার্জনা করো, তারা যাতে এখান থেকে জ্ঞান অর্জন করতে পারে। তারা যাতে নিজের বুঝ বুঝতে পারে সেই ধারণক্ষমতা দাও।

তিনি আরো বলেন, হে আল্লাহ পৃথিবীর সকল মানুষকে তুমি ভালো রেখো, বিশ্বব্যাপী ছড়িয়ে যাওয়া রোগসহ বড় বড় রোগ থেকে রক্ষা করো, সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা যেভাবে দিনরাত পরিশ্রম করছি সেটা সফল করো। আমিন।

উল্লেখ্য, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ২০০৫ সালে তিনি বাংলাদেশ আওয়ামী লীগে যোগ দেন। তিনি ২০০৮ সালে সুনামগঞ্জ-৩ আসন থেকে নবম সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ছিলেন। তিনি অর্থ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে ছিলেন। ২০১০ সালে, তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন এবং ২০১৩ সালে পুনঃনির্বাচিত হন। ১২ জানুয়ারী ২০১৪-এ তাকে অর্থ প্রতিমন্ত্রী করা হয়। এরপর সেখান থেকে ২০১৪ সালের এপ্রিলে তাকে পরিকল্পনা প্রতিমন্ত্রী ছিলেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *