Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রধানমন্ত্রীর সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই, অনেক কিছু বলার আছে: মাহি

প্রধানমন্ত্রীর সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই, অনেক কিছু বলার আছে: মাহি

বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপার স্টার অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১২ সালে বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। বর্তমানে বাংলাদেশে সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহনকারী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তবে সম্প্রতি সদ্য পদত্যাগ করা মুরাদ হাসান ইস্যুতে আলোচনায় বেশ আলোচনায় এসেছেন গুণী এই অভিনেত্রী।

বর্তমানে এই নায়িকা ওমরাহ পালনে আছেন সৌদি আরব। সেখান থেকে এবার জানালেন, দেশে ফিরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও সাক্ষাৎ করতে চান!

মঙ্গলবার বিকেলে মাহিয়া মাহি তার ব্যক্তিগত ফেসবুক থেকে জানান, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এর সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’

এরআগে সোমবার রাতে মুরাদ হাসানের সঙ্গে ফোন রেকর্ড ফাঁস নিয়ে মুখ খুলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ভিডিও বার্তায় ‘পরিস্থিতির শিকার হয়েছেন’ বলেও দাবি করেন এই নায়িকা।

এসময় ভিডিওতে মাহি বলেন, ‘আমার আসলে সেদিন বলার কোনো ভাষা ছিল না। সেজন্য আমি প্রতিবাদ করিনি। আমি নিজের মতো আমার মনে হয়েছে, আমার পাশ কাটিয়ে যাওয়া উচিত। আমি চুপ থেকেছি, পাশ কাটিয়ে গিয়েছি।’

মাহি ভিডিও বার্তায় দাবি করেন, সদ্য পদত্যাগ করা প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে দুই বছর আগে তার ফোনালাপ হয়েছিল। সে ঘটনা নিয়ে তিনি আরো বলেন, ‘অডিওটা নিয়ে সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধ কতটুকু আঘাত লেগেছে সেটা শুধু আমি জানি, আমার আল্লাহ জানে। আজকেও আমি ভীষণভাবে বিব্রত। আরও একবার নিজের কাছে নিজে তো ছোট হয়েছি। দেশবাসীর কাছে আরও একবার ছোট হলাম। আপনারা নিজে থেকে চিন্তা করে দেখবেন, এই ভাষার প্রত্যুত্তর আমার আসলে কী দেওয়া উচিৎ ছিল।’

মাহি বলেন, ‘আল্লাহ সাক্ষী, আমার কোনো দোষ ছিল না। আমি জাস্ট একটা পরিস্থিতির শিকার ছিলাম।’

এদিকে মঙ্গলবার (৭ ডিসেম্বর) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সদ্য পদত্যাগ করা প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার জেরে চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহিকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ ব্যাপারে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় ঐ ফোনালাপের জের ধরে মাহিকে জিজ্ঞাসাবাদ করা হবে। এই মুহুর্তে তিনি দেশের বাইরে থাকায় জিজ্ঞাসাবাদ করা যায়নি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *