Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ১০০ কোটিতে বিক্রি ভিকি-ক্যাটরিনার বিয়ের সম্প্রচার স্বত্ব

১০০ কোটিতে বিক্রি ভিকি-ক্যাটরিনার বিয়ের সম্প্রচার স্বত্ব

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। বলিপাড়ার সব থেকে আলোচিত বিষয় এখন এই জুটির বিয়ে। যতই সবকিছু ঢেকে রাখার চেষ্টা করা হচ্ছে ততই যেন একটার পর একটা চাঞ্চল্যকর খবর বেরিয়ে আসছে। কিছুতেই যেন কমছে না মানুষের কৌতুহল। কি এমন হতে যাচ্ছে যার জন্য এত গোপনিয়তা। আবার হুট হাট করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। চাচ্ছেন কি তারা আসলেই বোঝা বড় দায়।

শোনা যাচ্ছে, এক ওটিটি সংস্থা নাকি ১০০ কোটি রুপির বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবি ও ভিডিও স্বত্ত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তাদের বিয়ের ছবি-ভিডিও!

৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরে বসতে চলেছে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর। ইতিমধ্যে পরিবার সহ দুই তারকা দুটি উড়ে গিয়েছেন রাজস্থানে। এদিকে বিয়েতে চরম গোপনীয়তা রক্ষা করছেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়, সেজন্য অতিথিদের নানা শর্ত দেয়া হয়েছে। পাশাপাশি কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন তারা।

বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে তেমনটাই খবর। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হয়ে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বিয়েতে মোট ১২০ জন অতিথি থাকবেন এবং ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার ভিত্তিতে তাদের প্রবেশের অনুমতি দেয়া হবে। সাম্প্রতিক এক রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা এবং ভিকিকে একটি ওটিটি জায়ান্ট তাদের বিয়ের ফুটেজ স্ট্রিমিং করার জন্য বিপুল টাকা অফার করেছে।

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী ঘনিষ্ঠ সূত্রে মারফত খবর, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি রুপির বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। ‘পশ্চিমে সেলিব্রিটিদের তাদের বিয়ের ফুটেজ, ছবি ম্যাগাজিন এবং কখনও কখনও এমনকি চ্যানেলগুলিতে বিক্রি করা একটি সাধারণ প্রবণতা রয়েছে। কারণ প্রচুর অনুরাগীরা রয়েছেন যারা প্রিয় তারকার জীবনে ঘটা বিভিন্ন মুহূর্ত দেখতে উৎসুক। স্ট্রিমিং জায়ান্ট ভারতেও একই প্রবণতা আনতে এবং তাদের বিয়ের ফ্র্যাঞ্চাইজি চালু করার পরিকল্পনা করছে। তাই তারা ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে ১০০ কোটি রুপি অফার করেছে’।

ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও অস্পষ্ট। উল্লেখ্য, এর আগে দীপিকা এবং রণবীরকেও নাকি একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তারকা জুটি এই মুহূর্তে নিজেদের বিয়ের ছবি এবং ভিডিও ফাঁস করতে নারাজ। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার বিয়ের আসরে আমন্ত্রিতরা প্রায় সকলেই হাইপ্রোফাইল। বিবাহের অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছে।

এত নিষেধাজ্ঞার পর যখন শোনা গেল ১০০ কোটি রুপিতে তাদের বিয়ের ছবি ও ভিডিও বিক্রি হবে। তখনই তৈরি হলো আরো বড় প্রশ্ন। তাহলে কী তাদের বিয়েটাই একটা সিনেমার মতো! বিয়ের ভিডিও দিয়েও টাকা ইনকামের চিন্তা! এ কেমন মানসিকতা! এতটুকু এখন পরিষ্কার যে বিয়ের ভিডিও বিক্রি করার জন্যই হয়তোবা এতোদিন এত নিষেধাজ্ঞা দেওয়া হয়ে আসছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *