Friday , September 20 2024
Breaking News
Home / National / মুরাদ আমাকে সবসময় সহযোগিতা করেছেন,তাকে ধন্যবাদ জানাই : তথ্যমন্ত্রী

মুরাদ আমাকে সবসময় সহযোগিতা করেছেন,তাকে ধন্যবাদ জানাই : তথ্যমন্ত্রী

আলোচিত মুরাদ হাসান সদ্য পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে। কিন্তূ তাকে ঘিরে যেন মানুষের কৌতুহলের শেষ নেই। কি লেখা আছে সেই পদত্যাগপত্রে! আরো নানান প্রশ্ন রয়েছে মানুষের তাকে ঘিরে। তারই মাঝে তথ্য ও সম্প্রচারমন্ত্রী দিলেন চাঞ্চল্যকর তথ্য।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কিছু বক্তব্য সরকার এবং দলকে বিব্রত করেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন। মুরাদ হাসান আগে যেরকম ছিলেন বিগত কয়েকমাস তাকে ভিন্ন মনে হয়েছে বলেও জানান ড. হাছান মাহমুদ ।

তিনি বলেন, ডা. মুরাদ আমাকে সবসময় সহযোগিতা করেছেন। সেজন্য তাকে ধন্যবাদ জানাই। তার সুস্থতা কামনা করি।

নানা ইস্যুতে সমালোচিত ডা. মুরাদ হাসানকে গেল রাতে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবারের মধ্যে তাকে পদত্যাগ করতে হবে বলে প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশনা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের পর মঙ্গলবার দুপুরে সচিবালয়ে পদত্যাগপত্র পাঠিয়েছেন ডা. মুরাদ হাসান। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে নিজেকে সরিয়ে নিতে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

ডা. মুরাদ হাসানের কিছু বক্তব্য সরকার এবং দলকে বিব্রত করেছে বলে জানা গেলেও কি এমন লেখা ছিলো সে ব্যাপারে কিছু বলা হয়নি সংবাদ মাধ্যমে। কি এমন লিখেছিলো ডা. মুরাদ যার জন্য সরকার সহ গোটা দল বিব্রত! হয়ত ত্রুটি ছিল কিন্তূ সেটা প্রকাশ হয়নি। তবে যোগাযোগ মাধ্যমগুলো চেষ্টা করে যাচ্ছে সে ব্যাপারে কিছু জানার জন্য।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *