Friday , September 20 2024
Breaking News
Home / National / বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিলেন নরেন্দ্র মোদি

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিলেন নরেন্দ্র মোদি

বাংলাদেশ-ভারত প্রতিবেশী দুই দেশ। এবং একে অন্যের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুর্তপূর্ন সম্পর্ল রয়েছে। এছাড়াও এই দুই দেশ নিজের সম্পর্কের বন্ধন অটুট রাখতে প্রায় সময় একে অন্যেকে নানা ধরনের প্রতিশ্রতি প্রদান করছেন। সম্প্রতি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারের বার্তা দিয়ে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার (৬ ডিসেম্বর) ভারত ও বাংলাদেশ মৈত্রী দিবস উপলক্ষে তিনি এ বার্তা দেন। মোদি বলেছেন, আজ ভারত ও বাংলাদেশ মৈত্রী দিবস পালন করছে। আমরা যৌথভাবে আমাদের ৫০ বছরের বন্ধুত্বের ভিত্তিকে স্মরণ ও উদযাপন করি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একযোগে আমাদের সম্পর্ককে আরও প্রসারিত ও গভীর করতে আগ্রহী। একই সঙ্গে আমি শেখ হাসিনার সঙ্গে একযোগে কাজ চালিয়ে যাওয়ার জন্য উন্মুখ।

আজ ৬ ডিসেম্বর বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস পালিত হচ্ছে। বাংলাদেশ-ভারত ছাড়াও বিশ্বের প্রায় ১৮টি দেশে এই দিবসটি পালিত হচ্ছে। বাংলাদেশের স্বাধীনতার ১০ দিন আগে ১৯৭১ সালের ৬ ডিসেম্বর বাংলাদেশকে স্বীকৃতি দেয় প্রতিবেশী রাষ্ট্র ভারত।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *