Friday , September 20 2024
Breaking News
Home / National / অবশেষে ডা. মুরাদের সেই বক্তব্য প্রসঙ্গে কথা বললেন ওবায়দুল কাদের

অবশেষে ডা. মুরাদের সেই বক্তব্য প্রসঙ্গে কথা বললেন ওবায়দুল কাদের

সম্প্রতি এক বক্তব্যেকে ঘিরে দেশ জুড়ে শীর্ষ আলোচনায় উঠে এসেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তিনি মূলত বাংলাদেশের সাবেক সরকার প্রধান বেগম খালেদা জিয়ার নাতি এবং বিএনপি দলের ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে অশোভন বক্তব্য দিয়েছে। তার দেওয়া বক্তব্যের জন্য তাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছে বিএনপি দল। এবার ডা. মুরাদ হাসানের বক্তব্যে নিয়ে কথা বললেন আওয়ামীলীগ দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

সম্প্রতি তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের দেওয়া বক্তব্যকে তার ব্যক্তিগত মত বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (৬ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরশনের মেয়র এবং দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান। তথ্য প্রতিমন্ত্রী নারী বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছে এতে দল বা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘এটা তার ব্যক্তিগত মন্তব্য হতে পারে। আমাদের দলের বা সরকারের কোনো বক্তব্য বা মন্তব্য না। এ ধরনের বক্তব্য কেন সে দিলো, অবশ্যই আমি বিষয়টা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবো।’

এদিকে ডা. মুরাদ হাসানের বক্তব্যেকে ঘিরে বিএনপি দলের অঙ্গসংগঠন ছাত্রদল রাজধানীতে বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে তার কুশপত্তলিকা দাহ করেছে। এছাড়াও বিএনপি দল ও বেগম জিয়ার পরিবার এই প্রসঙ্গে এক বিবৃতি দিয়েছেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *