Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রেম বিষয় নিয়ে রণবীরকে রাস্তার প্রানীদের সাথে তুলনা করেছিলেন সালমান

প্রেম বিষয় নিয়ে রণবীরকে রাস্তার প্রানীদের সাথে তুলনা করেছিলেন সালমান

ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল ইতিমধ্যে বিয়ের প্রথম পর্যায় শেষ করেছেন, তাদের বিয়ের দিকের সাথে সাথে অনেকেই সালমানের দিকেও তার প্রতিক্রিয়া জানার জন্য তাকিয়ে আছেন। কারণ সালমান ও ক্যাটরিনার প্রেমের বিষয়টি কমবেশি সবাই জানেন। তাদের মধ্যকার সম্পর্কের যে সমীকরণ সে বিষয়টি করো নজর এড়াতে পারেনি। তারা একে অপরের সাথে যতটা স্বাভাবিক ছিল, তাদের প্রেম ভাঙার পরেও তারা একে অপরের পথ থেকে বেরিয়ে আসার চেষ্টা করেছিলেন। কিন্তু সালমান খান কোনো প্রতিক্রিয়া জানিয়েছেন কী ক্যাটরিনার বিয়ের বিষয়ে, ক্যাট-ভিকির এই বিয়েতে তিনি কি খুশি? কেন তিনি তার সাবেক এই প্রেমিকার বিয়ের দাওয়াত পাননি! হাজারটা প্রশ্নের একটাই উত্তর, ভাইজান হয়তোবা কিছুতেই খুশি নাও হতে পারেন, তার প্রমাণ আগেই পাওয়া গিয়েছিল।

পর্দায় আত্মপ্রকাশের পর থেকেই সকলেই জানতেন সালমান ও ক্যাটের মধ্যে থাকা সম্পর্কের কথা। একাধিক ছবিতে এই জুটি দর্শকদের নজর কাড়লেও, ক্যাটের স্টানিং লুক তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। তারপর থেকে জল্পনা তুঙ্গে। এমনই সময় রণবীর কাপুরের নজরও পড়ে ক্যাটের ওপর। আ’জব প্রেম কি গাজাব কাহানি, ছবির সেট থেকেই প্রেম শুরু। তারপরে খবর সকলের জানা।

সালমানের অজান্তেই চলতে থাকে এই সম্পর্ক। সালমানের নজরে আসা মাত্রই তিনি বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন মত দিতে শুরু করেন। রণবীরকে বাক্যবাণে আ’/ক্র’মণ করতেও ছাড়েননি ভাইজান। একাধিকবার তাকে নিশানা করে সালমান বলেন, ক্যাটের পেছনে পাড়ার কুকুরদের মত পড়ে রয়েছেন রণবীর। কিন্তু নিজের মুখে লাগাম না রেখেই একবার বিচ্ছেদের কথা প্রকাশ্যে জানিয়ে দিয়েছিলেন সালমান খান।

যদিও তা নিয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাট। ভারত ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে এসে একবার সাফ জানিয়েছিলেন সালমান ক্যাট আমাকে ছেড়ে দিয়েছে। এতেই অস্বস্তিতে পড়েন ক্যাট।পরিস্থিতি অনুমান করতে না পেড়ে চুপ করেই ছিলেন সেদিন ক্যাটরিনা। তখন তার ও রণবীরের মধ্যে সম্পর্কের বিচ্ছেদও ঘটে গিয়েছে।

নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবনের প্রায় সকল লাইমলাইটের শীর্ষে রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিন্তু এখন তার জীবন বদলে যাচ্ছে। ভিকির গলায় মালা পরাতে যাচ্ছেন এই অভিনেত্রী। ফলস্বরূপ, ব্যাপক ট্রলের শি’কার সালমান খান, ক্যাটের জীবনে আর কেউই বিয়ে সম্পর্কে কিছু জানেন না, তবে এই জুটির একসাথে যাত্রার শেষ কি, নাকি ব্যক্তিগত জীবনের ঝড় ভুলে ক্যাট-ভাইজান একসাথে আসবেন কী আবার পর্দায়। সালমান খান ভিকি-ক্যাটরিনার বিয়ের বিষয়ে তেমন কোনো আবেগঘন প্রতিক্রিয়া জানাননি। তবে হয়তো তিনি ভেতরে ভেতরে কিছুটা হলেও দূ:খে রয়েছেন বলে ধারন করছেন সালমান ক্যাটরিনার ভক্তরা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *