Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার কাঁচা বাদাম গান গেয়ে ভক্তদের মুগ্ধ করলেন রানু মণ্ডল (ভিডিও)

এবার কাঁচা বাদাম গান গেয়ে ভক্তদের মুগ্ধ করলেন রানু মণ্ডল (ভিডিও)

‘কাঁচা বাদাম’ গানটি বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। দুই বাংলা জুড়ে এই গানটি নিয়ে চলছে মিম, চারিদিকে এই চমকসৃষ্টি করা ভিডিও চলছে। আর এবার সেই ‘কাঁচা বাদাম’ গান গেয়ে তার ভক্তদের মুগ্ধ করলেন রানাঘাটের রানু মণ্ডল। একসময় রানু মণ্ডল ভারতের রানাঘাট স্টেশনে ভিক্ষা করার সময় গান গেয়ে সেলিব্রেটি হন। রানুর কণ্ঠে সেই বাদাম গানটি এখন নতুন করে চমক সৃষ্টি তুলছে।

তবে এই প্রথম নয় যে রানু মন্ডল নিজেই একটি ভাইরাল গান গেয়েছেন। এর আগে রানুকে শ্রীলঙ্কার বিখ্যাত গায়কের গান ‘মানিকে মাগে হিতে’ গাইতে দেখা গেছে। আর এবার ‘তেরি মেরি কাহানি’ খ্যাত রানু মন্ডল আবারও ‘কাঁচা বাদাম’ গান নিয়ে দর্শকদের সামনে হাজির হলেন।

অন্যদিকে শুক্রবার বীরভূমের দুবরাজপুর থা’নায় গিয়ে গানের মূল শিল্পী অভিযোগ করেছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। ভুবন বাদ্যকরের অভিযোগ, ইউটি’উবে তার গানের সত্ত্ব অন্যদের নামে ‘সংরক্ষিত’। অথচ তার নিজস্ব কোনো অ্যাকাউন্ট নেই ইউটিউবে।

সপ্তাহখানেক ধরেই গানটি ফে’সবুক, টিক’টক, ইউ’টিউবে ভাই’রাল হওয়ায় অনেকে সেখান থেকে অর্থ উপার্জন করলেও গানের স্রষ্টা ভুবন কোনো অর্থ পাননি। গানের শিল্পী হিসেবে তার নামও অনেকে উল্লেখ করছেন না।

নিজের নামে গানের সত্ত্বের পাশাপাশি গান থেকে উপার্জিত অর্থ পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। ভুবন বলেন, ‘গানটি ভাই’রাল হওয়ার পর প্রচুর মানুষ বাড়িতে ভিড় করছেন। সবাই আমার গান ভিডিও করতে চান। তারপর সেই গান নেট মাধ্যমে ছেড়ে অনেক টাকা আয়ও করছেন। অথচ আমার হাত খালি।’\

তিনি বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। পেশায় তিনি বাদাম বিক্রেতা। বাদাম বিক্রির জন্য তিনি নিজেই গানটি রচনা করেন। গানটি জনপ্রিয় হওয়ায় খ্যাতির তুঙ্গে ভুবন। রাস্তায় বের হলেই ছবি তুলতে ভিড় করছেন অনেকে।

নিরাপত্তার খাতিরে তিনি এর মাঝে থানায় গিয়েছিলেন এবং সেই সময় হেলমেট পরে বাড়ি থেকে বের হন। এই কৌশলটি নিয়েছিলেন যাতে করে কেউ তাকে চিনতে না পারে। তবে তার গাওয়া গানটি রানু মন্ডলের গেয়েছেন এটা তিনি শুনেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে ভুবন এখনও পর্যন্ত কোনো অভিযোগ তোলেননি। এদিকে রানু মন্ডল তার খালি গলায় এই গানটি ভাইরাল হয়েছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *