Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ওবায়দুল কাদেরকে শ্রদ্ধা ও সম্মান জানালেন মির্জা ফখরুল

ওবায়দুল কাদেরকে শ্রদ্ধা ও সম্মান জানালেন মির্জা ফখরুল

বিএনপি সভানেত্রী খালেদা জিয়াকে যদি মুক্তি না দেওয়া হয় তাহলে দেশের কোটি কোটি মানুষ রাজপথে নামবে এমন কথা বলে হু’শিয়ারী দিয়েছেন বিএনপির মহাসচিব ও বর্ষীয়ান নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ (রবিবার) অর্থাৎ ৫ ডিসেম্বর দুপুরের দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে লেবার পার্টির আয়োজনকৃত এক সমাবেশে তিনি এমন ধরনের মন্তব্য করেন। তিনি বলেন, খালেদা জিয়াকে নিয়ে আ.লীগের উদ্দেশ্য যেটা সেটা এদেশের জনগন সফল হতে দেবে না।

ফখরুল বলেন, আপনাদের (আওয়ামী লীগ) বাঁচার স্বার্থে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার জন্য পাঠান। তাকে সুস্থ করে দেশে নিয়ে আসুন। তা নাহলে আপনারা পালাবার পথটাও খুঁজে পাবেন না।

তিনি বলেন, দেশনেত্রীকে মিথ্যা মামলায় সা’জা দিয়ে চিকিৎসার সুযোগ না দিয়ে মৃ’ত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। চিকিৎসকরা বলেছেন, তাকে যদি দ্রুত আমেরিকা অথবা জার্মানির উন্নত চিকিৎসাকেন্দ্রে না নেওয়া হয়, তাহলে তার জীবন রক্ষা করা মুশকিল হয়ে যাবে।

বিএপির এই নেতা বলেন, আজকে মন্ত্রীরা যে ভাষায় কথা বলছেন কোনো সভ্য সুস্থ মানুষ সে ভাষায় কথা বলতে পারে না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব, তাকে সম্মান শ্রদ্ধা করি। কিন্তু তিনি বিএনপির ভূত ছাড়া আর কিছু দেখেন না। সারাক্ষণ বিএনপি বিএনপি বিএনপির দুঃস্বপ্ন দেখতে থাকেন। আপনারা তো বলেন বিএনপি নাই। বিএনপি যদি নাই, তাহলে এত স্বপ্ন দেখেন কেন?

উল্লেখ্য, খালেদা জিয়া অসুস্থ হওয়ার পর তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসকেরা জানিয়েছেন তাকে খুব শীঘ্রই বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা সেবা দেওয়া প্রয়োজন। এদিকে সরকারের পক্ষ থেকে তাকে বিদেশি চিকিৎসক দিয়ে তার চিকিৎসা দেওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *