Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শারীরিক চাহিদার বিষয় নিয়ে খোলাখুলি কথা বললেন সামান্থা

শারীরিক চাহিদার বিষয় নিয়ে খোলাখুলি কথা বললেন সামান্থা

দক্ষিণী চলচ্চিত্রের সুদর্শিনী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু কিছু দিন আগে তার স্বামী নাগা চৈতন্য আক্কিনেনির সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। কিছুদিন পূর্বে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ধারাবাহিকে তার চরিত্রের কারণে আলোচনায় এসেছিলেন তিনি। এই আলোচনা শেষ না হতেই তার সাবেক স্বামী নাগা চৈতন্যের সাথে বিবাহবিচ্ছেদের বিষয়টি তার ভক্তদের মাঝে আলোচনার জন্ম দেয় তা নিয়েই তিনি অতিবাহিত করেন কয়েকটি দিন। তার ডিভোর্সের পর থেকে নতুন চর্চায় এসেছেন তিনি। সম্প্রতি প্রচারিত একটি খবরে বলা হয়েছে, বলিউড ও হলিউডেও অভিষেক হতে যাচ্ছেন সামান্থা।

সাম্প্রতিক সময়ে, তার ২০১৭ সালের সাক্ষাৎকারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে, সামান্থা বলেছেন যে তিনি যদি ভাল খাবার এবং শারীরিক ঘনিষ্ঠতার মধ্যে বেছে নিতে চান তবে তিনি শারীরিক ঘনিষ্ঠতাকেই বেছে নেবেন।

২০১৭ সালে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন সামান্থা। সেখানে ছিল ব়্যাপিড ফায়ার রাউন্ড। খাবার ও শারীরিক অন্ত’রঙ্গতার মধ্যে বাছাই করতে দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। কিছুক্ষণ চিন্তা করার পর তিনি বেছে নিয়েছিলেন শারীরিক অন্তর’ঙ্গতাকেই।

সেই সঙ্গে এটাও বলেছিলেন, “আমি সারাদিন কিচ্ছু না খেয়ে কাটিয়ে দিতে পারব। কিন্তু শারীরিক স’ম্পর্ক ছাড়া বাঁচতে পারব না।” সম্প্রতি একটি ইউ’টিউব চ্যানেলেও আপলোড করা হয়েছে সাক্ষাৎকারটি।

মাস কয়েক আগে ‘দ্যা ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ়ে রাজ়ি চরিত্রে অভিনয় করেছিলেন সামান্থা। এক আ/ন্দো’লনকারীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দারুণ প্রশংসিত হয়েছিলেন সেই চরিত্রে অভিনয় করে। সেই সঙ্গে বিত’র্কের মুখেও পড়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য, সামান্থার রাজ়ি চরিত্রটি তার জন্য খুলে দিয়েছে বলিউডের দরজা। কেবল বলিউড নয়, হলিউডের দরজাও খুলে দিয়েছে একই সঙ্গে।

বিয়ে ভাঙার পর মূলত নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয় করারই অফার পাচ্ছেন সামান্থা। দক্ষিণের কোনও প্রতিষ্ঠিত নায়ক নাকি তার বিপরীতে কাজ করতে চাইছেন না এই মুহূর্তে। তার অন্যতম কারণ সামান্থার প্রাক্তন শ্বশুরমশাই, অর্থাৎ অভিনেতা নাগাচৈতন্যর বাবা সুপারস্টার নাগার্জুনাকে কেউ অসন্তুষ্ট করতে চাইছেন না।

নাগা-সামান্থার বিয়ের বিষয়টি নিয়েও ট্রল হওয়া থেমে থাকেনি। সেই সময় এই ট্রল হওয়া বিষয়টির জন্যও দায়ী করা হয়েছে সামান্থাকে। বলা হয়েছে, তাদের মধ্যকার ডিভোর্সও তার কারনে ঘটেছে। কিন্তু তাকে নিয়ে হওয়া সেই সকল ট্রলের জবাব দিয়েও দিয়েছেন সামান্থা। তিনি টুইট করে লিখেছেন, “লোকেরা বলেছিল যে আমি নাকি সন্তান চাই না। আমি একটি সুবিধাবাদী মেয়ে। আমি নাকি আমার সন্তানকে গর্ভে নিজের ইচ্ছাতেই হারিয়েছি। কিন্তু বিবাহবিচ্ছেদ একটি বেদনাদায়ক প্রক্রিয়া। আমাকে আমার মতো করে আপনারা থাকতে দিন।”

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *