Friday , September 20 2024
Breaking News
Home / National / ফখরুলের কাছে প্রশ্ন কাদেরের, যদি অবৈধই হয় তাহলে দাবি করছেন কেন

ফখরুলের কাছে প্রশ্ন কাদেরের, যদি অবৈধই হয় তাহলে দাবি করছেন কেন

বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে আওয়ামীলীগ দল এবং বিএনপি দলের নেতা কর্মীরা একে অন্যের সঙ্গে তর্ক-বির্তকে জড়িয়ে পড়েছে। এমনকি প্রায় সময় নানা ধরনের কথা বলেছে। সম্প্রতি বিএনপি দলের মহাসচিব ফখরুলের উদ্দেশ্যে খালেদা জিয়া প্রসঙ্গে এক প্রশ্ন ছুঁড়ে দিলেন আওয়ামীলীগ দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‘খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার ক্ষেত্রে আইন নয়, এই অবৈধ সরকার বাধা’— বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাব দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি মির্জা ফখরুলের কাছে প্রশ্ন রেখে বলেন, ‘সরকার যদি অবৈধই হয়, তা হলে এই অবৈধ সরকারের কাছে দাবি করছেন কেন?’

ওবায়দুল কাদের বৃহস্পতিবার সকালে তার রাজধানীর সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন। তিনি বলেন, এই সরকার অবৈধই বা হয় কী করে? সংসদে তো আপনাদেরও বৈধ প্রতিনিধিত্ব রয়েছে। ‘আইন আদালতের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নেতারা বেগম জিয়ার বিদেশে যাওয়ার বিষয়ে আইন কোনো বাধা নয়, বাধা হচ্ছে সরকার বলে বক্তব্য দিয়ে যাচ্ছে’—যোগ করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রকৃতপক্ষে বিএনপি নেতাদের এমন বক্তব্যে প্রমাণিত হয়েছে, তারা দেশের আইন-আদালতের কোনো তোয়াক্কা করে না।

গুরুত্ব অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিএনপি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেগম জিয়ার পরিবার এবং দলীয় নেতার্মীরা সরকারের কাছে বিদেশে চিকিৎসার দাবি জানিয়েছে। এক্ষেত্রে সরকার জানিয়েছে তাকে বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার সুযোগ নেই। তবে বিএনপি দল চাইলে বিদেশ থেকে ডাক্তার এনে বেগম জিয়ার চিকিৎসা করাতে পারেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *