Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সৌভাগ্যবশত শাশুড়ি আমাকে সময় দিয়েছিলেন: কাজল

সৌভাগ্যবশত শাশুড়ি আমাকে সময় দিয়েছিলেন: কাজল

বলিউডের সেরা এবং জনপ্রিয় ও শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন কাজল। তিনি দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তিনি তার অভিনয় জগতের ক্যারিয়ারে অর্জন করেছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রী তার শাশুড়ি প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন।

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল ১৯৯৯ সালে বলিউড তারকা অজয় দেবগণকে বিয়ে করেন। বিয়ের আগে অজয়ের সঙ্গে চার বছর প্রেম করেছেন কাজল। তাই ‘সিংহাম’খ্যাত এই অভিনেতার পরিবারের সঙ্গে তার মধুর সম্পর্ক ছিল। এত বছর পর নিজের বিয়ে ও শ্বশুরবাড়ি নিয়ে খোলামেলা নায়িকা। সম্প্রতি এক সাক্ষাতকারে কাজল জানিয়েছেন, বিয়ের পর অজয়ের মা, মানে নিজের শাশুড়িকে তিনি আন্টি বলে ডেকেছিলেন। কেননা, বিয়ের আগে অজয়ের মাকে আন্টি বলে ডাকতেন। তাই হঠাৎ ‘মা’ বলে সম্বোধন করতে পারেননি কাজল। এরপরই তার শাশুড়ির বন্ধু মহলে এটি নিয়ে আলোচনা শুরু হয়। তারা অজয়ের মাকে বিভিন্ন কথা বলতে থাকেন। কাজলকেও কথা শুনতে হয়।

তবে শাশুড়ি বীণা দেবগণ ঠিকই কাজলের পক্ষ নিয়েছিলেন। এই অভিনেত্রী বলেন, “সৌভাগ্যবশত শাশুড়ি আমাকে সময় দিয়েছিলেন। আমার শাশুড়ির বন্ধুরা প্রশ্ন করেতেন, ‘সে তোমাকে মা বলে ডাকে না!’ তখন আমার শাশুড়ি উত্তর দিয়েছিলেন, ‘সে যখন মা বলবে, তখন মন থেকে বলবে। মাথা দিয়ে বিচার করে বলবে না।” ‘দিলওয়ালে’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী জানান, বিয়ের পরও তাকে স্বাধীনতাভাবে চলার অনুমতি দিয়েছিলেন তার শাশুড়ি। এজন্য আজীবন তাকে সম্মান করবেন তিনি।

এই জনপ্রিয় অভিনেত্রী ১৯৯৯ সালের ২৪শে ফেব্রুয়ারি বলিউড অভিনেতা অজয় দেবগনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের নাইসা নামে এক কন্যা সন্তান এবং যুগ নামে পুত্র সন্তান রয়েছে। কাজল-অজয় এখনও বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। সম্প্রতি তারা দুজনেই নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *