Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানের মন্তব্যে মনক্ষুন্নতা প্রকাশ করলেন এ আর রহমান, মেলালেন না হাত

সালমানের মন্তব্যে মনক্ষুন্নতা প্রকাশ করলেন এ আর রহমান, মেলালেন না হাত

বলিউডের জনপ্রিয় নায়ক এবং ভাইজান হিসেবে খ্যাত সালমান খান ও নামকরা সুরকার এ আর রহমান একসাথে একটি মাত্র ছবিতে কাজ করার সুযোগ পেয়েছেন। তাদের একত্রে কাজ করা এই সিনেমার নাম ‘যুবরাজ’। এরপর আর একসঙ্গে কাজ করার সুযোগ সৃষ্টি হয়নি এই দুই তারকার। তাদের সম্পর্কও তেমন ভালো পর্যায়ে নেই। কয়েক বছর আগে সালমান অস্কার বিজয়ী এ আর রহমানকে ‘সাধারণ সুরকার’ বলেছিলেন। এ আর রহমানও তার সেই মন্তব্যের দারুণ জবাব দিয়েছেন।

২০১৪ সালের ঘটনা। এক অনুষ্ঠানের স্টেজে সালমানের সঙ্গে দাঁড়িয়েছিলেন এ আর রহমান। কৌতুকের ছলে এ আর রহমানকে ‘সাধারণ সুরকার’ বলেন সালমান। এরপর হাসতে হাসতে এ আর রহমানের সঙ্গে হাত মিলাতে যান অভিনেতা। কিন্তু এ আর রহমান তার হাত না বাড়িয়ে পকেটেই ঢুকিয়ে রাখেন।

এরপর পরিস্থিতি স্বাভাবিক করতে এ আর রহমানকে সালমান জিজ্ঞেস করেন, ‘আমার সঙ্গে কবে কাজ করবেন?’ এই প্রশ্নের কোনো উত্তর না দিয়ে চুপ করে থাকেন এ আর রহমান।

পরে এক সাংবাদিক এ আর রহমানকে জিজ্ঞেস করেন, ‘আপনি সালমানের প্রশ্নের জবাব দেননি কেন?’ সুরকার উত্তরে বলেন, ‘আমি যে ধরণের পছন্দ করি, তাকে সেই ধরণের সিনেমা করতে হবে।’

এ আর রহমানের এই মন্তব্যকে ঘিরে পরবর্তীতে বিত’র্কের সৃষ্টি করেছে। যদিও পরবর্তীতে সুরকার জানিয়েছেন যে, তিনি মজা করেই এই ধরনের কথা বলেছেন। তবে সালমান খান এই ধরনের মন্তব্যের পর কোনো প্রতিক্রিয়া জানিয়েছেন কিনা সেটা এখনও জানা যায়নি। সালমান খান একজন উদার মানসিকতার মানুষ যেটা তার অনেক জনকল্যানমূলক কাজের জন্য আরো বেশি মানুষের হৃদয়ে স্থান পেয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *