Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নাসির-অমির জামিন, পরীমনির প্রতিক্রিয়া

নাসির-অমির জামিন, পরীমনির প্রতিক্রিয়া

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী পরীমনি। চলতি বছরের গত ৯ জুন মধ্যরাতে রাজধানী ঢাকায় অবস্থিত বোট ক্লাবে পানীয়র সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে অনৈতিক কাজের চেষ্টার অভিযোগ জানিয়ে থানায় একটি মামলা দায়ের করেন তিনি। তবে তার করা এ মামলায় আজ জামিন পেয়েছেন অন্যতম দুই আসামি নাসির-অমি।

আর এরই জের ধরে এ মামলার অভিযোগপত্রের ওপর নারাজি দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। নারাজির জবানবন্দিতে তিনি বলেন, আমার জানা মতে মামলাটি ঠিকভাবে তদন্ত হয়নি। মামলার তদন্ত একতরফা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে মামলার অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিল। এদিন পরীমনি আদালতে উপস্থিত হয়ে অভিযোগপত্রের ওপর নারাজি দেন।

অপরদিকে মামলা আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। তাদের জামিন মঞ্জুর করেন আদালত। আর নারাজি আবেদনের আদেশ পরে দেবেন বলে জানান। আদালতে উপস্থিত ছিলেন নাসির ও অমি। তবে মামলার অন্য আসামি শহিদুল পলাতক রয়েছেন।

পরীমনির আইনজীবী নীলাঞ্জানা রিফাত শুনানিতে বলেন, আসামিরা জামিনের পর পরীমনিকে ভয়ভীতি দেখিয়েছে। আমরা নাসির-অমির জামিন বাতিলে আবেদন করছি। এছাড়া মামলার কিছু গুরুত্বপূর্ণ সাক্ষী, সিসি ফুটেজ তদন্তে উঠে আসে নাই। তাই আমরা অভিযোগপত্রের ওপর নারাজি দিয়েছি।

এদিকে নাসির-অমির আইনজীবী শুনানিতে বলেন, জামিনের কোনো শর্তভঙ্গ করেনি তারা। তাই তাদের জামিন আবেদন করছি।

এদিকে এর আগে মাদককাণ্ডের অভিযোগে গত ০৪ আগস্ট র‍্যাবের হাতে গ্রেপ্তারের পরপরই বেশ আলোচনায় আসেন পরীমনি। এ সময়ে তল্লাশি চালিয়ে তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ ও বিভিন্ন ধরণের মাদক দ্রব্য উদ্ধার করা হয়। তবে দীর্ঘ ২৭ দিন কারাভোগের গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *