Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলিয়ার লেহেঙ্গাতে রণবীরের লাথি, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিও সহ)

আলিয়ার লেহেঙ্গাতে রণবীরের লাথি, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিও সহ)

বলিউড তারকা রণবীর কাপুর যেন হাস্য রসিকতায় ভরা খুব জনপ্রিয় একজন নায়ক। করেছেন অনেক হিট ছবিও। যেমন কমিডি তেমনই ইমোশনাল। নাম করা এই তারকা অনেক সময়ই বিতর্কেও জড়িয়েছেন নানান কারনে। এবার এমনই এক ভিডিও ভাইরাল হলো যেখানে নিজ প্রেমিকার লাহেঙ্গাতে লাথি মারার মত দৃশ্য দেখা যায়। অনেকেই করেছেন কটাক্ষ চলছে তুমুল সমালোচনা।

খবরে বলা হয়, সম্প্রতি বান্ধবী তথা বলি-অভিনেত্রী আলিয়া ভাটকে জড়িয়ে ফের একবার তর্কের শিরোনামে কাপুর-সন্তান। নেটপাড়ায় একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক অনুষ্ঠান বাড়িতে একসঙ্গে হাজির হয়েছেন রণবীর-আলিয়া। আলিয়ার লেহেঙ্গা ও রণবীরের পাঞ্জাবির কালার দেখা যাচ্ছে নীল রঙের। এ সময় সিঁড়ি দিয়ে নামছিলেন আলিয়া। ঠিক তার পেছনেই ছিলেন রণবীর। আলিয়া নেমে গেলেও তার লেহেঙ্গার কিছু অংশ সিঁড়ির ওপরেই ছিল। তখন সিঁড়ি দিয়ে নামতে একটু অসুবিধেই হচ্ছিল বলি-সুন্দরীর। যা দেখামাত্রই লেহেঙ্গার সেই অংশ পা দিয়ে লাথি মেরে সরিয়ে দিতে দেখা যায় রণবীরকে।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর সমালোচিতই হয়েছেন রণবীর কাপুর। নেটপাড়ার একাংশের দাবি, এই আচরণে প্রমাণিত হয় রণবীর কাউকেই শ্রদ্ধা করেন না। নিজের প্রেমিকার পোশাক অন্যভাবেও সরাতে পারতেন তিনি। কিন্তু সেটি তিনি করেননি। শুধু তাই নয়, কোনো কোনো নেটিজেনদের আলিয়াকে পরামর্শ, ‘ব্যাড চয়েস। এ রকম ছেলের সঙ্গে থেকো না। সম্পর্ক থেকে বেরিয়ে এসো’।

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে সম্পর্কে রয়েছেন রণবীর এবং আলিয়া। বলিউডে গুঞ্জন সামনের বছরের মাঝামাঝি সময়ে নাকি চার হাত এক করতে চলেছেন এই তারকা-জুটি। তবে রণবীরকে বিয়ে করা নিয়ে মুখ খুললেও কবে করবেন তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আলিয়া।

সব সময় হাসি খুশি থাকা এই তারকা মানুষ হাসাতে পারেন খুব ভালোই। কাজের মাঝেই যেন প্রকাশ করে দেন মনের ভাব। যদিও নিজ প্রেমিকার লেহেঙ্গাতে লাথি মেরেছেন তিনি কিন্তূ, নেটিজেনদের মুখ কে থামায়। সমালোচনার ঝড় শুরু হয়ে গেছে। তাও আবার এমন সময় ঠিক যে সময় তার মুখ থেকেই শোনা গেলো তার আর আলিয়ার বিয়ের কথা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *