Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎই ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ (ভিডিওসহ)

হঠাৎই ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ (ভিডিওসহ)

দীর্ঘ দিন ধরে নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছেন বেগম খালেদা জিয়া। তবে হঠাৎই তার শারীরিক অবস্থার ব্যপক অবনতি হয়েছে। এদিকে তার উন্নত চিকিৎসার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে বিএনপি দল। এবং এরই লক্ষ্যে বিএনপি নেতাকর্মীরা দেশ জুড়ে পালন করছে নানা ধরনের কর্মসূচি। আজ চট্টগ্রামে বাকলিয়া কালা‌মিয়া বাজারস্থ কেবি কনভেনশন হলে বিএনপির সমাবেশের আয়োজন করে। এই সমাবেশে নেতাকর্মীরা সমাবেশ মঞ্বে বক্তব্য দেওয়ার সময় আকস্মিক ভাবে ভেঙে পড়েছে মঞ্চটি।

বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে চট্টগ্রামে বাকলিয়া কালা‌মিয়া বাজারস্থ কেবি কনভেনশন হলে বিএনপির সমাবেশের মঞ্চ আকস্মিকভাবে ভেঙে পড়েছে। তবে এ ঘটনায় মঞ্চে থাকা বিএনপির কয়েকজন নেতা আ/হ/ত খবর পাওয়া যাচ্ছে। এর মধ্যে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার বেলায়ত হোসেনও রয়েছেন। মঙ্গলবার দুপুর পৌনে ৩টার দিকে মঞ্চ আকস্মিকভাবে ভেঙে পড়ে। এসময় মঞ্চে ছিলেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম নগর বিএন‌পির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর প্রমুখ।

বর্তমান সময়ে অসুস্থতা নিয়ে বেগম জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দ্রুত তার উন্নত চিকিৎসার জন্য দেশের সুশীল সমাজের অনেকেই সরকারের কাছে অনুরোধ জানিয়েছে। এমনকি গত কয়েকদিন আগে একদল বিচারক আইনমন্ত্রীর কাছে স্মারকলিপিও জমা দিয়েছে বেগম জিয়ার জন্য।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *