Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সোশ্যল মিডিয়ায় অভিনয় ছাড়ার গুঞ্জন, এরই মধ্যে ওমরাহ শেষে মাহির নতুন স্ট্যাটাস
????? ???? ???? ?????? ????? ?????? ????

সোশ্যল মিডিয়ায় অভিনয় ছাড়ার গুঞ্জন, এরই মধ্যে ওমরাহ শেষে মাহির নতুন স্ট্যাটাস

দাম্পত্য কলহের জের ধরে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কয়েক মাস পরেই গত ১৩ সেপ্টেম্বর সবাইকে অবাক করে দিয়ে নতুন করে বিয়ের পিঁড়িতে বসেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তবে বিয়ের কিছুদিন পরেই নতুন স্বামীকে নিয়ে ওমরা করার ঘোষণা দেন এই নায়িকা। যেমন কথা, তেমনই কাজ। পূর্বঘোষণা অনুযায়ী ওমরার উদ্দেশে সৌদি আরব গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল বুধবার (২৪ নভেম্বর) ওমরা হজ পালনের জন্য স্বামী রাকিবকে নিয়ে ঢাকা ছাড়েন এই নায়িকা।

যাওয়ার আগে এয়ারপোর্টে তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে মাহি লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) নতুন কিছু ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে তাকে দেখা যাচ্ছে, কালো বোরকা পরে ওড়নায় মাথা ঢেকে রেখেছেন। হাতে বাঁধা একটি ট্রাভেল কোম্পানির ট্যাগ। প্রায় একই ঢঙে তোলা পাঁচটি ছবি যুক্ত করেছেন সেই পোস্টে। ক্যাপশনে লিখেছেন, ‘আপনার আত্মা সন্তুষ্ট করুন, সমাজ নয়।’

এদিকে চলমান গুঞ্জন, ওমরার পর সিনেমায় অভিনয় করা ছেড়ে দেবেন মাহি। এদিকে মাহির হাতে তিনটি সিনেমা রয়েছে। পরিচালকরা আশাবাদী, ওমরা শেষে দেশে ফিরে শুটিংয়ে যোগ দেবেন মাহি।

এদিকে মাহির ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, ওমরাহ করার পর চলচ্চিত্র ছেড়ে দেবেন এই অভিনেত্রী। কাছের জনদের এমনই ইঙ্গিত দিয়েছেন মাহি। কিন্তু শোনা যাচ্ছে, মাহির হাতে যেসব সিনেমা আছে সেগুলোর কাজ শেষ করেই চলচ্চিত্রকে বিদায় জানাবেন তিনি। মাহির চলচ্চিত্র ছাড়ার গুঞ্জনে ভক্তরা কষ্ট পেলেও তার ওমরাহ করার বিষয়কে ইতিবাচকভাবে দেখছেন অনেক দর্শক। তারা মাহির প্রশংসা করেছেন।

বর্তমানে মাহির হাতে রয়েছে, ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’, ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।

বাংলা চলচ্চিত্র জগতে গুণী এই অভিনেত্রীর আত্মপ্রকশ ঘটে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে। এতে তার বিরপীতে অভিনয় করেন বাপ্পী চৌধুরী। এদিকে বর্তমানে মাহির হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তবে তার অভিনয় ফেরা নিয়ে সংশয় রয়েছেন ভক্তরা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *