Thursday , October 24 2024
Home / Countrywide / আলোচিত সেফুদার বড় ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

আলোচিত সেফুদার বড় ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে পানিতে ডুবে আলোচিত অনলাইন একটিভিস্ট সেফায়েত উল্যাহ ওরফে সেফুদার বড় ভাই শামছুল হুদা মজুমদার (৯০) ওরফে সামুদার মৃত্যু হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের করের বাড়ির পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।

শামছুল হুদা মজুমদার পেশায় একজন শিক্ষক ছিলেন এবং রাগৈ শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে অবসর গ্রহণ করেন। তার পরিবারের সদস্যরা ঢাকায় থাকলেও তিনি একাই গ্রামের বাড়িতে বাস করতেন। ঘটনার দিন, মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে তিনি অজু করতে পুকুরের ঘাটে গিয়েছিলেন, সেখানেই পানিতে পড়ে যান বলে ধারণা করা হচ্ছে। পরদিন সকালে তার মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

শামছুল হুদার চাচাতো ভাই রেদওয়ান হোসেন সেন্টু জানান, মরহুমের স্ত্রী-সন্তানরা ঢাকায় থাকলেও তিনি গ্রামে একাই থাকতেন এবং মাঝে মাঝে শ্বশুরবাড়ি ও আত্মীয়দের ঘরে খাওয়াদাওয়া করতেন। শামছুল হুদা মজুমদার ৭ ভাই ও ৩ বোনের মধ্যে একজন ছিলেন। তার একজন ভাই, সেফায়েত উল্যাহ, ভিয়েনায় বসবাসকারী আলোচিত অনলাইন একটিভিস্ট হিসেবে পরিচিত। শামছুল হুদা নিজেকে সেফুদার ভাই হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন।

ব্যক্তিগত জীবনে শামছুল হুদা ৩ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক ছিলেন। বুধবার এশার নামাজের পর তার জানাজা অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

About Nasimul Islam

Check Also

বাংলাদেশের কী লাগবে জানতে চেয়েছে বিশ্বব্যাংক

বাংলাদেশের অর্থ উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ জানিয়েছেন, বাংলাদেশ বিশ্বব্যাংকের কাছে অর্থ সহায়তার জন্য প্রয়োজনীয় অঙ্ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *