Friday , October 25 2024
Home / Countrywide / যুক্তরাষ্ট্রে ১৪ মিলিয়ন ডলার লুটের অভিযোগে জেলে গিয়েছেন জয়: এম এ মালেক

যুক্তরাষ্ট্রে ১৪ মিলিয়ন ডলার লুটের অভিযোগে জেলে গিয়েছেন জয়: এম এ মালেক

যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ মালেক বলেছেন, সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে ১৪ মিলিয়ন ডলার লুটের প্রমাণ রয়েছে এবং তিনি একাধিকবার জেলে গিয়েছেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে সিলেটের একটি অভিজাত হোটেলে সিলেটের প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধি এবং সুধীসমাজের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

এম এ মালেক বলেন, “সজীব ওয়াজেদ জয় যুক্তরাষ্ট্রে একাধিকবার জেলে গিয়েছেন এবং তার বিরুদ্ধে ১৪ মিলিয়ন ডলার লুটের প্রমাণ আমাদের কাছে আছে। তার মা, শেখ হাসিনা, ক্ষমতায় থাকাকালে এই অর্থ পাচার করে বিদেশে সম্পদ গড়েছেন।”

তিনি আরও বলেন, শেখ রেহানাকে খুশি করতে বিভিন্ন নেতারা দেশ-বিদেশে বিলাসবহুল বাড়ি-গাড়ি উপহার দিয়েছেন, এবং এ সম্পর্কিত সব প্রমাণ তাদের হাতে রয়েছে।

এম এ মালেক আরও উল্লেখ করেন, শেখ হাসিনার সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর সম্পর্কের বিষয়টি সবাই জানে এবং ৫ আগস্টের পর থেকে গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার করার কথা উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, “ড. ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকারকে আমরা সময় দিতে চাই, যাতে দেশে একটি গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব হয়। তারেক রহমান শিগগিরই বাংলাদেশে ফিরবেন এবং বিএনপি তার নেতৃত্বে সরকার গঠন করবে।”

অনুষ্ঠানে অন্যান্য বক্তারাও দেশের বিভিন্ন সমস্যা ও তারেক রহমানের নেতৃত্বের গুরুত্ব নিয়ে বক্তব্য দেন।

About Nasimul Islam

Check Also

বাংলাদেশের কী লাগবে জানতে চেয়েছে বিশ্বব্যাংক

বাংলাদেশের অর্থ উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ জানিয়েছেন, বাংলাদেশ বিশ্বব্যাংকের কাছে অর্থ সহায়তার জন্য প্রয়োজনীয় অঙ্ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *