Tuesday , October 22 2024
Breaking News
Home / Countrywide / নির্যাতন করতেই ২৫০ এসআই নিয়োগ দেয়া হয়েছিল: রিজভী

নির্যাতন করতেই ২৫০ এসআই নিয়োগ দেয়া হয়েছিল: রিজভী

যারা আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে কথা বলে তাদের নির্যাতনের জন্য অব্যাহতি দেয়া ২৫০ এসআইকে নিয়োগ দেওয়া হয়েছিলো বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর বাহাদুর শাহ পার্কে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে গণযোগাযোগ কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, জাতীয়তাবাদী শক্তিকে পঙ্গু করতে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। কেন প্রতিশোধের প্রতিহিংসার মামলা কেন এখনো জিইয়ে রাখা হচ্ছে অন্তর্বর্তী সরকারের কাছে প্রশ্ন রাখেন তিনি।

ডেঙ্গু প্রতিরোধে অন্তর্বর্তী সরকার কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করেনি উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, ডেঙ্গু নিরাময়ের জন্য ওষুধ কেনার কথা বললেও আওয়ামী লীগ সরকার ওষুধের টাকা লুটপাট করেছে।

তিনি আরও বলেন, হাসিনার শাসনামলে বাংলাদেশের অস্তিত্ব ছিল না। আওয়ামী লীগ সরকার দেশকে মুজিবের দেশ বা শেখের দেশ বানানোর জন্য সবকিছু করেছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী বলেন, আওয়ামী লীগ একটি গণবিরোধী দল এবং তারা আইন-আদালতের তোয়াক্কা না করে জনগণের সম্পদ লুটপাট, মানি লন্ডারিং ও নির্যাতনের অধিকার প্রতিষ্ঠা করেছে।

About Nasimul Islam

Check Also

হাসিনার পদত্যাগপত্রের অবশ্যই ভূমিকা রয়েছে: ফরহাদ মজহার

সম্প্রতি রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের একটি সাক্ষাৎকারে শেখ হাসিনার পদত্যাগ নিয়ে দেয়া মন্তব্য ঘিরে সোমবার (২১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *