Tuesday , October 22 2024
Breaking News
Home / Countrywide / নারীসহ আপত্তিকর অবস্থায় আ.লীগ নেতা আটক, ছাড়াতে বিএনপি নেতার দৌড়ঝাঁপ

নারীসহ আপত্তিকর অবস্থায় আ.লীগ নেতা আটক, ছাড়াতে বিএনপি নেতার দৌড়ঝাঁপ

কুমিল্লার লালমাই উপজেলায় নারীসহ আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন শাহ আলম নামে এক আওয়ামী লীগ নেতা। রোববার রাতে এলাকাবাসী তাকে আটক করে মারধর করে এবং পরে পুলিশে সোপর্দ করে। এ ঘটনাটি ঘটে বেলঘর উত্তর ইউনিয়নের ভুশ্চি গ্রামে। শাহ আলম ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং তিন সন্তানের জননী এক নারীর সঙ্গে তার অনৈতিক সম্পর্ক ছিল বলে জানা যায়।

স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরে চলা এই সম্পর্কের বিষয়ে গ্রামের সবাই জানলেও, শাহ আলমের রাজনৈতিক প্রভাবের কারণে কেউ প্রতিবাদ করার সাহস করেনি। তবে ৫ আগস্ট সরকার পরিবর্তনের পর থেকে যুবকেরা পাহারা দেওয়া শুরু করে এবং তাকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে।

এদিকে, বিএনপির এক নেতা তিন লাখ টাকার বিনিময়ে থানায় দৌড়ঝাঁপ করছেন শাহ আলমকে ছাড়ানোর জন্য, এমন খবর পাওয়া গেছে। স্থানীয় বিএনপি নেতার এই পদক্ষেপ নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। পুলিশ ও সেনাবাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং শাহ আলমকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

ভুক্তভোগী নারী শাহ আলমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

About Nasimul Islam

Check Also

সাবেক সেনা কর্মকর্তার নেতৃত্বে ডাকাতি, বেরিয়ে এলো থলের বিড়াল

মোহাম্মদপুরে আলোচিত ডাকাতির ঘটনায় জড়িত ছিলেন এক সাবেক সেনা কর্মকর্তা। লেফটেন্যান্ট কর্নেল র‍্যাঙ্কের এই কর্মকর্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *