Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / জয়-পুতুল নয় তাহলে কাকে দলের দায়িত্ব দিতে যাচ্ছেন হাসিনা

জয়-পুতুল নয় তাহলে কাকে দলের দায়িত্ব দিতে যাচ্ছেন হাসিনা

পরিবর্তিত পরিস্থিতিতে শেখ হাসিনা কাকে আওয়ামী লীগের দায়িত্ব দেবেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। গুঞ্জন ছিল সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদকে ভারপ্রাপ্ত সভাপতি করছেন তিনি। কিন্তু সেই গুঞ্জন আপাতত নেই।

একটি সূত্র জানায়, শেখ হাসিনা কাউকে বিশ্বাস করতে পারছেন না। তাই শেষ পর্যন্ত পরিবারের কাউকেই দলের দায়িত্ব দিতে পারেন তিনি।

দুই মাসেরও বেশি সময় ধরে নয়াদিল্লিতে অবস্থান করছেন শেখ হাসিনা। তার সঙ্গে আছেন তার ছোট বোন শেখ রোহানা। এছাড়া মেয়ে পুতুলও কাজের সুবাদে নয়াদিল্লিতে অবস্থান করছেন। হাসিনার সঙ্গে দেখা করছেন ভারতীয় কর্মকর্তারা। ভারতে পালিয়ে আসা নেতারাও হাসিনার সঙ্গে যোগাযোগ করছেন।

এছাড়া দেশে অবস্থানরত নেতাদের সঙ্গেও কথা বলছেন হাসিনা। সম্প্রতি ফাঁস হওয়া একটি অডিও বার্তায় তাকে বলতে শোনা যায়, অন্তর্বর্তী সরকার একমাস টেকে কীনা দেখো। তালিকা করে রাখো।

সূত্র জানায়, তবে এক্ষেত্রে এখনই নিজের সন্তান জয় বা পুতুলকে তিনি দলের দায়িত্ব নাও দিতে পারেন। শেখ পরিবারের কাউকে এই দায়িত্ব দেওয়া হতে পারে।

সংশ্লিষ্টরা বলছেন, সে ক্ষেত্রেও হাসিনার জন্য কাজটি খুব একটা সহজ হবে না। কারণ শেখ হেলাল, শেখ সেলিম, শেখ ফজলে নূর তাপস, শেখ ফজলে শামস পরশ, শেখ তন্ময়সহ শেখ পরিবার বলতে যা বোঝায় তাদেরও প্রায় সবাই পলাতক।

About Nasimul Islam

Check Also

হঠাৎ সেনাপ্রাধান যে কারণে উড়াল দিলো যুক্তরাষ্ট্র ও কানাডা উদ্দেশ্যে

সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান সরকারি সফরে যুক্তরাষ্ট্র ও কানাডায় গেছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *