Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামীলীগ সরকারের আমলে আমরা ছিলাম নির্যাতিত: জাতীয় পার্টি

আওয়ামীলীগ সরকারের আমলে আমরা ছিলাম নির্যাতিত: জাতীয় পার্টি

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, অন্তর্বর্তী সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে রাষ্ট্র সংস্কারের বিষয়ে আলোচনা করতে না পারা আমাদের জন্য এক ধরনের অস্বস্তির বিষয়। আমাদের দলের একটা ঐতিহ্য আছে, পুরোনো দল। দেশের উন্নয়নের সঙ্গে সম্পৃক্ততা রয়েছে, আছে রাষ্ট্র চালানোর অভিজ্ঞতা। তার পরও রাষ্ট্র সংস্কারের বিষয়ের আলোচনায় না ডাকা হলেও আপত্তি নেই। তবে আমাদের নিয়ে বাইরে ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে।

গত শনিবার সন্ধ্যায় রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এইচ এম এরশাদের কবর জিয়ারতের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের উল্লেখ করেন, সরকার যখন দায়িত্ব গ্রহণ করেছিল, তখন দেশের পরিস্থিতি ছিল অত্যন্ত খারাপ। অর্থনীতি ছিল ভঙ্গুর এবং জনগণের উচ্চ প্রত্যাশা পূরণ করতে হলে অনেক সময় লাগবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সরকারকে সঠিক সময়ে কাজ করার সুযোগ দেওয়া উচিত। জাতীয় পার্টি সরকারের পাশে থাকবে এবং সহযোগিতা করবে।

তিনি আরও বলেন, আমরা আওয়ামী লীগের সময় নির্বাচনে অংশ নিয়েছিলাম। এ জন্য তাদের দোসর বলা হচ্ছে। কিন্তু সবাই জানেন, আওয়ামী লীগের সর্বশেষ নির্বাচনে আমরা অংশ নিতে চাইনি। আমাকে এক প্রকার জোর করে নির্বাচন করতে বাধ্য করেছে। আমাদের ওপর হামলা-মামলা হয়েছে। অনেক জায়গায় দলীয় অফিস ভাঙচুর করা হয়েছে। আমাদের যে নিরাপত্তা দেওয়ার কথা ছিল, তা হয়তো সরকার দিতে পারেনি।

About Nasimul Islam

Check Also

চায়ের আমন্ত্রণে আসা ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অভিযুক্ত ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *