Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / মন্ত্রীর বিপজ্জনক অভিযান: মাথা ন্যাড়া ও গোফ কামিয়েও শেষ রক্ষা হলো না সীমান্তে (ভিডিও সহ)

মন্ত্রীর বিপজ্জনক অভিযান: মাথা ন্যাড়া ও গোফ কামিয়েও শেষ রক্ষা হলো না সীমান্তে (ভিডিও সহ)

সাবেক ভূমিমন্ত্রী ও খুলনা-৫ আসনের সাবেক সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের বিপজ্জনক অভিযানের পরিণতি শেষ পর্যন্ত ভালো হয়নি। মাথা ন্যাড়া করে এবং গোফ কামিয়ে নিজেকে পরিবর্তন করার চেষ্টা করেও, তিনি সীমান্তে ধরা পড়েছেন। রবিবার রাতে বিজিবি কর্তৃক পাঠানো এক বার্তায় জানানো হয়, ভারতের দিকে পালানোর চেষ্টাকালে ঝিনাইদহের মহেশপুর সীমান্তে তাকে আটক করা হয়েছে।

নারায়ণ চন্দ্র চন্দ বাংলাদেশের দশম জাতীয় সংসদে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন এবং ২০১৮ সালে তিনি একই মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে নিযুক্ত হন। চলতি বছরের জানুয়ারিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর তিনি ভূমিমন্ত্রীর দায়িত্ব পান। তবে গত সেপ্টেম্বর মাসের ২৯ তারিখে তার বিরুদ্ধে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণের মামলা দায়ের করা হয়, যেখানে আরও ১৭ জনের সাথে ডুমুরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী এজাজ আহমেদকেও আসামি করা হয়েছে।

এদিকে, গত ৫ আগস্ট শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে দেশের রাজনৈতিক অস্থিরতা আরো বেড়েছে। শেখ হাসিনা নিজেই দেশ ছেড়ে ভারতে চলে যান এবং পরবর্তীতে সরকারের উপদেষ্টা, মন্ত্রী, সংসদ সদস্য এবং অন্যান্য প্রভাবশালী ব্যক্তিদের একের পর এক গ্রেপ্তার করা হয়েছে। সেই ধারাবাহিকতায় নারায়ণ চন্দ্র চন্দও সীমান্তে আটক হলেন।

বিজিবির মতে, তিনি অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করছিলেন। যদিও তার বাহ্যিক চেহারায় পরিবর্তন করে পালানোর চেষ্টা ছিল, শেষ পর্যন্ত তাতে সফল হতে পারেননি। এই ঘটনা বাংলাদেশের রাজনৈতিক পরিবেশে নতুন মাত্রা যোগ করেছে এবং সরকারের সাবেক কর্মকর্তাদের অবস্থা নিয়ে সাধারণ মানুষের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি করেছে।

About Nasimul Islam

Check Also

চায়ের আমন্ত্রণে আসা ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অভিযুক্ত ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *