Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / বিমানের চাকায় নিজেকে লুকিয়ে যুক্তরাষ্ট্র গেলেন এক যুবক (ভিডিও)

বিমানের চাকায় নিজেকে লুকিয়ে যুক্তরাষ্ট্র গেলেন এক যুবক (ভিডিও)

মার্কিন কাস্টমস অ্যান্ড বর্ডার প্রোটেকশন জানিয়েছে, গুয়াতেমালা থেকে ছেড়ে যাওয়া একটি বিমানের ল্যান্ডিং গিয়ারের ওপর বসে ভ্রমণ করার পরে শনিবার মিয়ামি আন্তর্জাতিক বিমানবন্দরে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ২৬ বছর বয়সী এই ব্যক্তি, যার নাম এবং জাতীয়তা সিবিপি প্রকাশ করেনি, তিনি নিজেকে ল্যান্ডিং-গিয়ার কম্পার্টমেন্ট রেখে শনাক্তকরণ এড়াতে চেষ্টা করেছিলেন।”, সিচিপির এক বিবৃতিতে বলা হয়েছে, লোকটিকে উদ্ধার করার পর জরুরি চিকিৎসা দেওয়ার জন্য একটি হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি এখনো স্পষ্ট নয় যে মানুষটি কিভাবে এত দীর্ঘ সময় চরম তাপমাত্রায় এবং ৩৪ হাজার ফুট (১০ হাজার মিটারের বেশি) উচ্চতায় টিকে থাকতে পারল! গুয়াতেমালা থেকে আমেরিকান এয়ারলাইনসের একটি ফ্লাইটের ল্যান্ডিং গিয়ার সেকশনে ঐ ব্যক্তিকে পাওয়া যায়। তিনি কোনো গু’রুতর আ’ঘা/ত ছাড়াই আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে ল্যান্ডিং গিয়ার কম্পার্টমেন্টে ভ্রমণ করেন বলে জানায় মিয়ামি হেরাল্ড নামের একটি গনমাধ্যম।

তাকে ইউএস কাস্টমস অ্যান্ড বর্ডার পেট্রল দ্বারা আ’টক করা হয়। টুই’টারে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি মাটিতে বসে আছেন। এ সময় বিমানবন্দরের কর্মীদের তাকে সাহায্য করতে এবং পানি দিতে দেখা যায়।

ফ্লাইটটি প্রায় তিন ঘন্টা দীর্ঘ ছিল। অনলাইনে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে যে, একটি হালকা জ্যাকেট পরা একজন ব্যক্তি টারমাকে বসে আছেন যখন আমেরিকান এয়ারলাইন্সের ভেস্ট পরা দুই কর্মী তার সাথে উপস্থিত ছিলেন। “হ্যাঁ, সে বেঁচে আছে। তিনি বেঁচে গেছেন,” সেলফোনে এমনটাই একজন শ্রমিক বলেছিলেন। গুয়াতেমালার বিমান চলাচল কর্তৃপক্ষ এ বিষয়ে জানতে চাইলেও কোনো ধরনের মন্তব্য করেনি বলে জানা গেছে।

About

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *