Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / মালিকের বউ ভাগিয়ে নিল রাজমিস্ত্রি, মালিক নিয়ে আসলেন রাজমিস্ত্রির বউ: এলাকাজুড়ে তোলপাড়

মালিকের বউ ভাগিয়ে নিল রাজমিস্ত্রি, মালিক নিয়ে আসলেন রাজমিস্ত্রির বউ: এলাকাজুড়ে তোলপাড়

খুলনার পাইকগাছায় একটি ভবনে কাজ করতে গিয়ে মালিকের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এক রাজমিস্ত্রির। পরে তারা পালিয়ে যায়। সেই ঘটনার প্রতিশোধ নিতে মালিক রাজমিস্ত্রির স্ত্রীকে বিয়ে করলে এলাকায় তোলপাড় শুরু হয়। স্থানীয়রা বলছেন, যেমন কর্ম তেমন ফল। ঘটনাটি ঘটেছে উপজেলার রাড়ুলী ইউনিয়নে।

জানা গেছে, কাজ করতে এসে ভবন মালিক কামালের স্ত্রীর সঙ্গে পরিচয় হয় রাজমিস্ত্রি মোস্তফা দফাদারের। আট দিনের পরিচয়, চার দিনের পরকীয়া ও পাঁচ দিন পর পালিয়ে হয় বিয়ে। রাজমিস্ত্রি মোস্তফা দফাদার উপজেলার শ্রীকান্ঠুপুর গ্রামের সামছুর দফাদারের ছেলে। সামছুর রহমান লস্কর ইউনিয়নের আলমতলা গ্রামের বাসিন্দা হলেও শ্রীকান্ঠুপুর গ্রামে ঘরজামাই থাকেন।

আগস্টের প্রথম সপ্তাহে মোস্তফা দফাদার রাডুলী গ্রামে কামাল সরদারের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে আসেন। বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে রাজমিস্ত্রি মোস্তফা গত ১৫ আগস্ট বাড়ির মালিকের স্ত্রীকে বিয়ে করেন। বিষয়টি জানার পর ভবন মালিক কামালের পরিবার ও স্থানীয় বাসিন্দারা মোস্তফার স্ত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। দীর্ঘ আলোচনার পর গত ১৯ সেপ্টেম্বর কামাল সরদারের সঙ্গে বিয়ে হয় মোস্তফার স্ত্রীর।

এ বিষয়ে উভয় পক্ষের কাছে জানতে চাইলে তারা স্বীকার করেন। সম্প্রতি বিষয়টি জানাজানি হলে সবার আলোচনায় বিষয়টি বেশ মুখরোচক হয়েছে। উভয়ের বাড়িতে ভিড় করছেন উৎসুক জনতা।

রাড়ুলী ইউপি সদস্য সাহিলুদ্দী সরদার জানান, কামাল সরদারের সুন্দরী স্ত্রী রাজমিস্ত্রীকে নিয়ে চলে গেছে। দুই পরিবারের সঙ্গে আলোচনা করে রাজমিস্ত্রির স্ত্রীকে বিয়ে করেন কামাল। গল্পটা সত্যি।

পাইকগাছা থানার ওসি তুষার কান্তি দাশ বলেন, আমার কাছে কেউ কোনো অভিযোগ করেনি। বিষয়টি আমার জানা নেই। আপনার কাছে এখন শুনছি।

About Nasimul Islam

Check Also

চায়ের আমন্ত্রণে আসা ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অভিযুক্ত ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *