Wednesday , October 16 2024
Breaking News
Home / Countrywide / প্রয়োজন হলে জামায়াতের সাথে এক হয়ে কাজ করব : চরমোনাই পীর

প্রয়োজন হলে জামায়াতের সাথে এক হয়ে কাজ করব : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখ চরমোনাই পীর বলেছেন, প্রয়োজনে জামায়াতের সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করব। বুধবার (২ অক্টোবর) বিকেলে মহানগরীর জতারপুরে তুরাবের বাসায় মতবিনিময়কালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে তিনি সিলেটে শিক্ষার্থীদের আন্দোলনের সময় পুলিশের গুলিতে নিহত সিলেট ব্যুরো প্রধান আবু তাহের মোঃ তুরাবের পরিবারের সঙ্গে দেখা করেন।

সাক্ষাৎকালে তিনি তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান এবং নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন। একই সঙ্গে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খ চরমোনাই বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সব সময় মানবতার স্বার্থে কাজ করবে। নির্বাচনে অন্তর্বর্তীকালীন সরকার কিছু সময় নেবে, এখনো কিছু বলা যাচ্ছে না।

রাজনৈতিক প্রেক্ষাপট চিন্তা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। প্রয়োজনে জামায়াতের সঙ্গে একসঙ্গে কাজ করব।শেখ হাসিনার প্রেতাত্মারা এখনো রয়ে গেছে। মানুষ এখনো মুক্তি পায়নি। আমরা জনগণকে নিপীড়ন থেকে মুক্তি দিতে চাই।

উল্লেখ্য, গত ১৯ জুলাই সিলেট নগরীর কোর্ট পয়েন্টে পেশাগত দায়িত্ব পালনকালে পুলিশের গুলিতে নিহত হন দৈনিক নয়া দিগন্তের ব্যুরো প্রধান ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার এটিএম তুরাব।

About Nasimul Islam

Check Also

চায়ের আমন্ত্রণে আসা ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অভিযুক্ত ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *