Monday , September 23 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে ঢাবি শিবির সেক্রেটারি ফরহাদ, আর হল ছাত্রলীগের ফরহাদ নিয়ে গোলমালের অবশান

অবশেষে ঢাবি শিবির সেক্রেটারি ফরহাদ, আর হল ছাত্রলীগের ফরহাদ নিয়ে গোলমালের অবশান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিবিরের শাখা সেক্রেটারি এস এম ফরহাদ এবং জসীমউদ্দীন হল ছাত্রলীগের সহ-সভাপতি এস এম ফরহাদ হোসেন একই ব্যক্তি নন। আজ রবিবার (২২ সেপ্টেম্বর) রাতে এই দুইজনকে একই ব্যক্তি হিসেবে উল্লেখ করে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়লে, তা ভুল প্রমাণিত হয়েছে। ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন নিজেই এক ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেন।

ঘটনার সূত্রপাত হয় যখন রাত ৮টার দিকে সামাজিক আন্দোলন কর্মী আব্দুল কাদের একটি ফেসবুক পোস্টে এস এম ফরহাদকে ঢাবি শিবিরের সেক্রেটারি হিসেবে উল্লেখ করেন। সেখানে তিনি দাবি করেন, শিবির নেতা ফরহাদ তাকে আন্দোলনের বিষয় নিয়ে পরামর্শ দিয়েছিলেন। এরপর থেকে সামাজিক মাধ্যমে ছড়াতে থাকে যে, ঢাবি শিবির সেক্রেটারি ও হল ছাত্রলীগের সহ-সভাপতি একই ব্যক্তি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, শিবির সেক্রেটারি ফরহাদ সমাজকল্যাণ ইনস্টিটিউটের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী এবং জসিম উদদীন হলের আবাসিক। অন্যদিকে, এস এম ফরহাদ হোসেন ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী এবং জসিম উদদীন হল ছাত্রলীগের সহ-সভাপতি।

ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন ফেসবুকে পোস্টে বিষয়টি স্পষ্ট করে লিখেছেন, “আমার নামের সাথে ছোট ভাই এস এম ফরহাদের নামের মিল থাকায় অনেকে বিভ্রান্ত হয়েছেন। আমি হল ছাত্রলীগের সহ-সভাপতি, আর ছোট ভাই ফরহাদ ঢাবি শিবিরের সেক্রেটারি।”

About Nasimul Islam

Check Also

বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে ভারতের হাইকমিশনার, যে বিষয়ে সিদ্ধান্ত হলো…

বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা। রোববার (২২ সেপ্টেম্বর) বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *