Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মুজিবুলের বিছানাজুড়ে এতো টাকার উৎস কোথায়, বেরিয়ে এলো থলের বিড়াল

মুজিবুলের বিছানাজুড়ে এতো টাকার উৎস কোথায়, বেরিয়ে এলো থলের বিড়াল

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের বিছানায় ছড়িয়ে থাকা টাকার বান্ডিলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল থেকে ছবিটি ফেসবুক, টুইটার, টিকটকসহ বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হতে থাকে। তবে ভাইরাল হওয়া ছবিটি কখন তোলা হয়েছে তা জানা যায়নি।

ছবিতে দেখা যায়, তার পাশে দাঁড়িয়ে আছেন সাবেক সংসদ সদস্য মুজিবুল হকের স্ত্রী। বিছানায় বসে আছে মুজিবুল হকের তিন সন্তান। শিশুদের সামনে পড়ে আছে ৫০০ ও ১০০০ টাকার নোটের বেশ কিছু বান্ডিল। মুজিবুল হক তার এক সন্তানকে আঁকড়ে ধরে ছিলেন। একটি শিশু শপিং ব্যাগে টাকার বান্ডিল নিয়ে খেলছে। মুজিবুল হকের স্ত্রী হনুফা আক্তার দাঁড়িয়ে দৃশ্য দেখছেন।

ধারণা করা হচ্ছে, সাবেক সংসদ সদস্য মুজিবুল হকের কোনো এক সন্তানের জন্মদিনের ছবি এটি। সন্তানের জন্মদিন উৎসবকে আরও আনন্দময় করতে কয়েক বান্ডিল টাকা ছড়িয়ে দেন বিছানায়। এ সময় মুজিবুল হকের খুব কাছের কেউ সেই ছবিটি তুলেছেন।

গত ৫ আগস্ট শিক্ষার্থীদের তীব্র আন্দোলনের মুখে শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর গা ঢাকা দেন চৌদ্দগ্রাম আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মুজিবুল হক। তার মুঠোফোন বন্ধ থাকায় এ বিষয়ে কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মুজিবুল হক চৌদ্দগ্রাম থেকে টানা তিন মেয়াদসহ চারবার সংসদ সদস্য ছিলেন। তিনি ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় পরিষদের হুইপ ছিলেন। ৬ জানুয়ারী, ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত তিনি রেলমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। সংসদ সদস্য এবং মন্ত্রী থাকাকালীন সময়ে তিনি নিজেকে কৃষকের ছেলে বলে গর্ববোধ করতেন।

মুজিবুল হক ৬৭ বছর বয়সে দীর্ঘ কুমার জীবনের ইতি টেনে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। তিনি ২০১৬ সালের মে মাসে ৬৯ বছর বয়সে প্রথম কন্যা সন্তানের বাবা হন। ২০১৮ সালের ১৫ মে তার জমজ সন্তানের জন্ম হয়। বর্তমানে তিনি তিন সন্তানের জনক।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *