Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আযমী জামায়াতে ইসলামীর কেউ না

সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আযমী জামায়াতে ইসলামীর কেউ না

রাজনৈতিক দলটি এক বিবৃতিতে বলেছে, সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহিল আমান আজমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য নন।

রোববার (৮ সেপ্টেম্বর) এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এ কথা বলেন।

তিনি বলেন, সম্প্রতি সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আজমির বক্তব্য নিয়ে কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। এ প্রসঙ্গে আমাদের বক্তব্য হলো, আবদুল্লাহিল আমান আজমী জামায়াতে ইসলামীর সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তি নন।

গোলাম পরওয়ার বলেন, জামায়াতে ইসলামীর সঙ্গে আজমির কোনো সাংগঠনিক সম্পর্ক নেই এবং তিনি জামায়াতে ইসলামীর প্রতিনিধিত্ব করেন না। তিনি যে ভাষণ দিয়েছেন তা খুবই ব্যক্তিগত। তাই তার বক্তব্যকে জামায়াতে ইসলামীর সঙ্গে যুক্ত করার সুযোগ নেই। তার বক্তব্যের ভিত্তিতে জামায়াতে ইসলামীকে নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোনো অবকাশ নেই।

প্রসঙ্গত, জামায়াতে ইসলামীর সাবেক আমির গোলাম আযমের ছেলে আবদুল্লাহিল আমান আজমি মঙ্গলবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বাংলাদেশের জাতীয় সঙ্গীতকে ‘স্বাধীনতার অস্তিত্বের পরিপন্থি’ আখ্যা দিয়ে পরিবর্তনের দাবি জানান।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *