Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাজধানীর একটি বহুতল ভবন ঘিরে রেখেছে পুলিশ, চলচ্ছে অভিযান, জানা গেল কারণ

রাজধানীর একটি বহুতল ভবন ঘিরে রেখেছে পুলিশ, চলচ্ছে অভিযান, জানা গেল কারণ

রাজধানীর গুলশান-২ এলাকায় একটি বহুতল ভবনে ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। স্থানীয়রা জানান, আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও কয়েকজনকে আটক করা হয়। তবে এ খবরের সত্যতা নিশ্চিত করা যায়নি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ভবনটিতে অভিযান চলছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে ভবনে বেশ কয়েকজন ডাকাত অবস্থান করছে এমন ধারণা থেকে ভবন ঘিরে ফেলে স্থানীয়রা। ভবনটিতে এক্সিম ব্যাংক, পদ্মাসহ বেসরকারী একাধিক প্রতিষ্ঠান রয়েছে।

স্থানীয়রা জানায়, সকাল ১টার দিকে কিছু দুষ্কৃতকারী দুটি গাড়ি ও কয়েকটি বাইক নিয়ে ১০৩ নম্বর রোডের ফাইন্যান্স স্কয়ার ভবনে প্রবেশ করে। ডাকাত সন্দেহের এই দলটি মাস্ক পরিহিত অবস্থায় ভবনের নিচে ঢুকে নিরাপত্তাকর্মীরা হাত-মুখ বেঁধে ফেলে। পরে স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ আসলে ঘটনাস্থল থেকে দ্রুতই পালিয়ে যায়।

এসময় বেশ কয়েকজনকে আটক করে গুলশান থানা পুলিশ। তবে, বেশ কয়েকজন ভবনের ভিতরে পালিয়ে থাকে। এরপর থেকেই ভবনটির নিচে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনীসহ স্থানীয়রা।

সর্বশেষ জানা গেছে, আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে ভবনটিতে পুলিশি অভিযান চলছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *