Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার এয়ারপোর্টে হাস্যকর ঘটনা ঘটিয়ে ট্রলের মুখে ঐশ্বরিয়ার মেয়ে (ভিডিওসহ)
?????????? ????? ?????? ?????, ?? ????? ???????? (?????)

এবার এয়ারপোর্টে হাস্যকর ঘটনা ঘটিয়ে ট্রলের মুখে ঐশ্বরিয়ার মেয়ে (ভিডিওসহ)

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চন। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, অন্যদিকে অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তারা। বর্তমানে আরাধ্যা বচ্চন নামে একজন সন্তান রয়েছ এই দম্পতির ঘরে। তার বয়স ১০। অন্যান্য তারকা সন্তানদের মতই রাস্তায় বের হলেই ক্যামেরার ফ্ল্যাশের সঙ্গে বেশ পরিচিত সে। তাকে নিয়ে নানা কৌতুহল দেখা দেয় উৎসুক জনতার।

তবে এবার এয়ারপোর্টে হাস্যকর কাণ্ড ঘটিয়ে ট্রলের মুখে পড়েছে বচ্চন পরিবারের কনিষ্ঠ এই সদস্য।

গেলো ১৬ নভেম্বর ছিলো আরাধ্যার জন্মদিন। মেয়ের জন্মদিন উৎযাপন করতে মালদ্বীপে গিয়েছিলেন তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া। গত সপ্তাহেই মুম্বাইতে ফিরেছেন তারা। সে সময়েরই ঘটনা। এয়ারপোর্ট থেকে মা ঐশ্বরিয়ার হাত ধরে বের হচ্ছিলো আরাধ্যা। সংবাদকর্মীদের দেখে হঠাৎই ‘ক্যাট ওয়াক’ এর আদলে হাঁটা শুরু করে ছোট্ট আরাধ্যা। মনে হচ্ছে, র‍্যাম্পে হাঁটছে সে। তার সেই হাঁটার ভঙ্গি নেটাগরিকদের হাসির খোড়াক জুগিয়েছে। সেই ভিডিও ভাইরাল হতেই বচ্চন নাতনীকে নিয়ে হাসি, মশকরায় ফেটে পড়েছে নেটিজেনদের একটা বড় অংশ।

ক্যাট ওয়াকের ভঙ্গিতে আরাধ্যার হাঁটা দেখে চমকে যান ঐশ্বরিয়া। তিনি কিছুটা শক্ত করে মেয়ের হাত ধরেন, কড়াভাবে তাকানও আরাধ্যার দিকে। এরপর হাসিতে ফেটে পড়েন। তবে এই ভিডিও নিয়ে এখন তুমুল আলোচনা-সমালোচনা।

কেউ লিখেছে, আরাধ‍্যার পায়ে কোনো সমস‍্যা রয়েছে নাকি সে ইচ্ছে করেই এভাবে হাঁটছে সেটা বোঝা যাচ্ছে না। আরেকজন লিখেছেন, ঐশ্বর্যই তাকে এভাবে হাঁটা শিখিয়েছেন। অনেকে তো প্রশ্নও তুলেছেন, আরাধ‍্যা ঠিক ভাবে হাঁটতে পারে কিনা! নয়তো সবসময় মেয়ের হাত এভাবে কেন ধরে রাখেন ঐশ্বর্য?

তবে নেটদুনিয়ার শুভবুদ্ধিসম্পন্ন মানুষরা অবশ্য আরাধ্যার পাশে দাঁড়িয়েছেন। অনেকেই বলেছেন, যারা আরাধ‍্যার হাঁটা নিয়ে কটাক্ষ করছেন, তারা ভুলে যাচ্ছে ও (আরাধ্যা) একটা ১০ বছরের শিশু। যখন ইচ্ছা তখন শিশুসুলভ আচরণ সে করতেই পারে, যেমনটা আমাদের বাড়ির ছেলেমেয়েরা করে। তাই তাকে আক্রমণ করা মোটেই উচিত নয়।

উল্লেখ্য, মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন ঐশ্বরিয়া। এরপর ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জনের মধ্য দিয়ে সবার নজরে আসেন তিনি। ব্যক্তিগত জীবনে ২০০৭ সালে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *