Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো নিয়ে এবার মুখ খুললেন চিত্রনায়িকা মিতু

ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো নিয়ে এবার মুখ খুললেন চিত্রনায়িকা মিতু

দেশের একটি পত্রিকার ডিজিটাল মাধ্যমে খবর প্রকাশ হয়েছে যে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ঘুম পাড়িয়ে আসতেন চিত্রনায়িকা জাহারা মিতু। তবে তা অস্বীকার করেছেন এই উঠতি অভিনেত্রী। একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি দাবি করেন, তাকে নিয়ে এই সংবাদ হয়েছে মূলত ভিউ বাণিজ্যের জন্য।

জাহারা মিতু ফেসবুক পোস্টে বলেন, ডিজিটাল যুগে সবকিছুর রেকর্ড থাকে। আমার বাসা থেকে বের হওয়ার সিসিটিভি ফুটেজ যেমন থাকবে, আমি কোথাও গেলে সেটারও রেকর্ড থাকবে। কললিস্টেরও রেকর্ড থাকে। এসব বুঝেশুনে নিউজ করতে হয়।

এই চিত্রনায়িকা বলেন, দেশের সর্বোচ্চ একজন মন্ত্রীকে প্রতিদিন ঘুম পাড়ানোর নিউজ কোনো মেয়াদোত্তীর্ণ সবজি সেবনের ফলেই লেখা যায়। এর থেকে হাস্যকর নিউজ আমি বাপের জন্মে দেখিনি। সত্যিই দেখিনি। এতো হেসেছি আমি নিজে, মানুষ আর কতোটুকু হাসবে। কোনো সোর্স নেই, আমার বক্তব্য নেই, কোনো প্রমাণ নেই আর আমার নাম ডিরেক্ট লিখে দিলেন।

এটাকে ভিউ বাণিজ্য আখ্যা দিয়ে একজন রাজনৈতিক ব্যক্তি বলেন, একজন রাজনৈতিক ব্যক্তির নামে ভিউ বলে, ভিউ বাণিজ্যে এতোটা নিচে নামলেন। মেয়েটা কি সত্যিই কখনো একা ভাইয়ের সাথে দেখা করেছে?? খবর নিয়ে দেখেন ভাইয়েরা। এটুক একটু বের করেন প্লিজ। নিজেদের সাংবাদিক দাবি করেন? সত্যিই দাবি করেন? আজ থেকে আর কইরেন না। আমি চুপচাপ আমার মতো থাকি, থাকতে দেন। কবি তো নিরবই ছিল, মুখটা খুলাইলেন ক্যান।

তবে ওবায়দুল কাদেরের সঙ্গে জাহারা মিতুর সম্পর্ক ছিল তা সবাই জানে। বইমেলায় ব্যস্ততা সত্ত্বেও ওবায়দুল কাদের নায়িকার কবিতার বইয়ের মোড়ক উন্মোচন করতে যান।। ভিডিও সংবাদে এমনটাই বলা হয়েছে- একই সঙ্গে কিছু ছবি দেখানো হয়েছে।

তবে সব অভিযোগ অস্বীকার করে জাহারা মিতু বলেন, ভাইরে আমার কোনো পুরুষকে ভালো লাগে না, আমি কাউকে বিশ্বাস করতে পারি না। অনেক ইন্টার্ভিউতে বলেছি আমার থেকে একদিনের বড় কোনো ছেলেকেও আমার ভালো লাগে না। গত সাড়ে তিন বছর আগে এমন এক ধোঁকাবাজের সাথে সম্পর্ক ভেঙেছি যে, এরপর সম্পর্ক জিনিষটাই আমার প্যারা মনে হয়।

জাহারা মিতু উপস্থাপনা থেকে দেশীয় শিল্পে প্রবেশ করেন। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও মূলত শাকিব খানের সঙ্গে আগুন এবং কলকাতা দেবের সঙ্গে কমান্ডো ছবিতে স্ক্রিন শেয়ার করে আলোচনায় আসেন তিনি। তবে এউ নায়িকার ক্যারিয়ারের দুটি উল্লেখযোগ্য ছবি মুক্তি পায়নি। দেবের কমান্ডো আর কখনো মুক্তি পাবে না, কারণ এর প্রযোজক সেলিম খানকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *