Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আ. লীগ সরকারের নির্যাতন ক্ষমা করে দেওয়ার ঘোষণা জামায়াতের

আ. লীগ সরকারের নির্যাতন ক্ষমা করে দেওয়ার ঘোষণা জামায়াতের

গত ১৫ বছরে জামায়াতে ইসলামীর ওপর আওয়ামী লীগ সরকারের ‘নির্যাতন’ ক্ষমা করার ঘোষণা দিয়েছেন জামায়াতে ইসলামীর আমির ড. শফিকুর রহমান। মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি ঘোষণা দেন, তার দল কারও ওপর প্রতিশোধ নেবে না। মঙ্গলবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর জামায়াতে ইসলামী। এ সময় তিনি এসব কথা বলেন।

জামায়াতের আমির ড. শফিকুর রহমান বলেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার বহু মানুষকে হত্যা করেছে। মিথ্যা বিচারে জামায়াতের ১১ শীর্ষ নেতাকে হত্যা করা হয়েছে। সাংবাদিকরা জাতির বিবেক হওয়া সত্ত্বেও ১৫ বছর কাজ করতে পারেনি। তাদের হত্যা, গ্রেপ্তারের নামে নিপীড়ন করে মুখে তালা লাগিয়ে রাখা হয়েছিল। ৫ আগস্টের পর সেই তালা খুলেছে।

জামায়াতে ইসলামীর ওপর যে নিপীড়ন করা হয়েছে সে জন্য কারও প্রতি কোনো প্রতিশোধ নেওয়া হবে না বলে আশ্বস্ত করেছেন জামায়াতের আমীর। তিনি বলেন, কেউ ভিকটিম হিসেবে বিচার চাইলে তাকে স্বচ্ছ আইনি প্রক্রিয়া নিশ্চিত করতে সহায়তা করবেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *