Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এস আলমের বিলাসবহুল গাড়িতে চড়ে জনসভায় বিএনপি নেতা সালাউদ্দিন

এস আলমের বিলাসবহুল গাড়িতে চড়ে জনসভায় বিএনপি নেতা সালাউদ্দিন

এস আলমের মালিকানাধীন একটি বিলাসবহুল গাড়িতে চড়তে দেখা গেছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদকে। গত বুধবার (২৮ আগস্ট) তিনি মিৎসুবিশি স্টেশন ওয়াগন ব্র্যান্ডের একটি জিপে কক্সবাজার থেকে চকরিয়া-পেকুয়ায় যান।বহর নিয়ে সালাউদ্দিনের যাত্রার কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই সময় যে গাড়িতে সালাহউদ্দিনকে দেখা গিয়েছিল সেটির নম্বর হলো চট্ট মেট্রো ঘ-১১-১৫৩৩।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চট্টগ্রাম কার্যালয় সূত্রে জানা গেছে, এস আলম পাওয়ার প্ল্যান্টের নামে গাড়িটির নিবন্ধন রয়েছে। এটি ২০১০ সালে নিবন্ধিত হয়েছিল। বিআরটিএর সার্ভারে ঠিকানা হিসেবে উল্লেখ করা হয়েছে চট্টগ্রাম নগরের আছদগঞ্জ এস আলম ভবন।

১০ বছরেরও বেশি সময় পর নিজ এলাকায় যান সালাহউদ্দিন। বুধবার দুপুর ১২টার দিকে তিনি কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেন। সেখান থেকে নেতাকর্মীদের বহর নিয়ে গাড়িতে করে চকরিয়ায় যান তিনি। এদিন তিনি চকরিয়ায় শহীদ আব্দুল হামিদ পৌর বাস টার্মিনালে বিএনপি আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন। সেখান থেকে গ্রামের বাড়ি পেকুয়ায় যান।

বিএনপি নেতা সালাহউদ্দিন দাবি করেন, তিনি বিষয়টি না জেনেই গাড়িটিতে উঠেছেন। এ বিষয়ে তিনি বলেন, শত শত লোক এসেছে। কার গাড়িতে উঠেছি, জানি না। যে চালক গাড়ি চালিয়েছেন, তিনি সাত-আট বছর ধরে আমার পরিবারের গাড়ি চালিয়ে আসছেন।

সালাউদ্দিনের এস আলমের মালিকানাধীন গাড়িতে চড়ার বিষয়টি এমন সময় সামনে এলো যখন ঋণের নামে বিভিন্ন ব্যাংক থেকে শিল্পগ্রুপটির লুটপাট নিয়ে সারা দেশে আলোচনা-সমালোচনা চলছে। গত ২৯ আগস্ট এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম মাসুদের পরিবারের ব্যবহৃত ১৪টি বিলাসবহুল গাড়ি সরিয়ে নিতে সহায়তার অভিযোগ উঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে। এটি নিয়ে ভিডিওসহ বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়। দেশব্যাপী তীব্র সমালোচনার মুখে বিএনপি রোববার (১ সেপ্টেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা ইউনিট বিলুপ্ত ঘোষণা করে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *