Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সালমানের বিয়ে না করার আসল কারণ জানালেন ভগ্নিপতি আয়ুশ
???????? ???? ?? ???? ??? ???? ???? ????? ????????

অবশেষে সালমানের বিয়ে না করার আসল কারণ জানালেন ভগ্নিপতি আয়ুশ

বলিউডের মেঘা সুপারষ্টার সালমান খান। তিনি তার অভিনয় জগতের ক্যারিয়ারে অর্জন করেছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। এবং বয়সের দিক দিয়ে তিনি ৫৩ বছর অতিক্রম করেছেন। তবে তিনি এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। তার বিবাহ নিয়ে প্রায় সময় নানা ধরনের গুঞ্জন উঠেছে। সম্প্রতি তার বিবাহ না করার কারন জানালেন সালমান খানের ভগ্নিপতি ও সহ-অভিনেতা আয়ুশ শর্মা।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি ভাইজান। বিয়ে না করার কারণে বহু বছর ধরেই প্রশ্নের সম্মুখীন হচ্ছেন তিনি। একই প্রশ্ন শুনতে শুনতে কখনো রেগে যান, আবার কখনো মজার ছলে জবাব দেন। ‘একলা চলো রে’ নীতিতেই চলছেন ৫৫ বছর বয়সী এই সুপারস্টার। তবে এবার সালমানের বিয়ে না করার আসল কারণ ফাঁ/স করলেন তার ভগ্নিপতি ও সহ-অভিনেতা আয়ুশ শর্মা। তিনি জানান, সালমানের নাকি বিয়ে করার সময়ই নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুশ বলেন, সালমানের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সাধারণত এই বিষয়ে (বিয়ে) কোন কথা হয় না। তবে তিনি সারাদিন যেভাবে ব্যস্ত থাকেন, নানান কাজে ডুবে থাকেন সে থেকে মনে হয়, বিয়ে করার কোন সময়ই তার নেই। তিনি যেমন আছেন দারুণ খুশি আছেন। আমার বিশ্বাস, নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই ভালো করতে পারেন। তিনি আরও জানান, খুব সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সালমান। নিজেও খুব সাধারণ ভাবেই জীবনযাপন করেন। বিশ্বাস করুন, আমি নিজেই তার মতো এত সাধারণভাবে থাকার কথা ভাবতে পারি না। সে অল্পতেই ভীষণ খুশি। দুই-তিন বছরের পুরোনো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন তিনি। তবে হ্যাঁ, ভাল সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে তার।

গোটা বিশ্ব জুড়েই ব্যপক পরিচিতি ও জনপ্রিয়তার রয়েছে সালমান খানের। এমনকি তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। বর্তমান সময়ে তিনি নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত সিনেমার জন্য অধীর আগ্রহের সাথে অপেক্ষায় থাকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *