Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকারের পতনের পর দেশবাসীকে যে বার্তা দিলেন আজহারী

সরকারের পতনের পর দেশবাসীকে যে বার্তা দিলেন আজহারী

শেখ হাসিনা ক্ষমতা থেকে পদত্যাগ করেছেন। এ অবস্থায় ভারতীয় গোয়েন্দা সংস্থা দেশে অস্থিরতা সৃষ্টির চেষ্টা করতে পারে। তাই সংখ্যালঘুদের ধর্মীয় উপাসনালয়সহ প্রতিটি স্থাপনার প্রতি কড়া নজর রাখতে বলেছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মিজানুর রহমান আজহারী।

সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে তার ভেরিফায়েড ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি এ বার্তা দেন।

মিজানুর রহমান আজহারী বলেন, দেশের চলমান পরিস্থিতিতে সংখ্যালঘুদের ধর্মীয় উপাসনালয়সহ প্রতিটি স্থাপনার দিকে কড়া নজর রাখুন! সজাগ দৃষ্টি রাখুন। দাঙ্গা হাঙ্গামার ষড়যন্ত্র নস্যাৎ করুন।’

তিনি বলেন, “বর্তমানে ভারতীয় গোয়েন্দা সংস্থাগুলো আমাদের দেশে অস্থিরতা সৃষ্টির চেষ্টা করতে পারে। এ ধরনের পরিস্থিতিতে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা যেন একে অপরের পাশে দাঁড়াই এবং মানবতার হাত বাড়িয়ে দেই। নিরাপত্তা নিশ্চিত করি। আপনাদের এলাকার মন্দির ও অন্যান্য ধর্মের মানুষদের সংহতির মাধ্যমে আমাদের ঐক্যকে শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন, ‘আমাদের সতর্ক থাকতে হবে এবং যেকোনো সন্দেহজনক কার্যকলাপের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে যাতে আমাদের দেশের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল না হয়। বাংলাদেশে আমাদের কোনো বিভেদ থাকবে না, ইনশাআল্লাহ।

মাওলানা মিজানুর রহমান আজহারী বলেন, ‘শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। আসুন আমরা সবাই মিলে একটি সুখী শান্তিময় বাংলাদেশ গড়ি। আমাদের জাতীয় ঐক্যই আমাদের আসল শক্তি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *