Friday , September 20 2024
Breaking News
Home / International / মামলা করতে থানায় প্রাইমারি স্কুলের শিশু, পুলিশকে সমাধান করে দেওয়ার অনুরোধ (ভিডিওসহ)

মামলা করতে থানায় প্রাইমারি স্কুলের শিশু, পুলিশকে সমাধান করে দেওয়ার অনুরোধ (ভিডিওসহ)

দৈনন্দিন জীবনে এমনও কিছু ঘটনা ঘটে থাকে, যা রীতিমতো অবাক করে দেয় সবাইকেই। আর এরই ধারাবাহিকতায় সম্প্রতি এবার এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশের কুর্নুল জেলায়। যেখানে প্রায় প্রতিদিনই নানা বয়সী মানুষ বিভিন্ন ধরণের অভিযোগ নিয়ে আসে থানায়। তবে প্রাইমারি স্কুলের এক ছাত্র যে অভিযোগ নিয়ে থানায় আসতে পারে, তা রীতিমতো অবাক করে দিয়েছে সবাইকে। এরই মধ্যে এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ব্যাপক ভাইরাল হয়েছে।

গতকাল শুক্রবার একটি ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রের পেন্সিল তার এক সহপাঠী নিয়ে আর ফেরত দেয়নি। বিচার পেতে রীতিমতো থানায় গিয়ে পুলিশে অভিযোগ করেছে ওই ছাত্র। এমনকি এই নিয়ে থানায় মামলাও করেতে চেয়েছে ওই শিশু।

পুলিশ জানিয়েছে, একদল খুদে শিক্ষার্থী পেন্সিল হারিয়ে থানায় এসে লিখিত অভিযোগ করতে চাইলে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাজ্জব বনে যান।

ওই ভিডিওতে দেখা গেছে, কুর্নুলের পেদাকাদুবুরু থানায় এক প্রাইমারি স্কুলের ছাত্র তার সহপাঠীদের সঙ্গে এসে পুলিশের কাছে তাদের ‘পেন্সিল সমস্যা’ সমাধান করে দেওয়ার অনুরোধ জানান।

শিশুটি পুলিশের কাছে অভিযোগ করছে যে, তার এক সহপাঠী তার কাছ থেকে পেন্সিল নিয়ে আর ফেরত দেয়নি। তখন পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসা করেন যে এ ব্যাপারে পুলিশ কী করবে। তখন ছেলেটি ঝটপট উত্তর দেয়, ওই সহপাঠীর বিরুদ্ধে একটা মামলা করা উচিত।

অন্ধ্র প্রদেশ পুলিশ তাদের সোশ্যাল অ্যাকাউন্ট টুইটারে ঐ ভিডিওটি শেয়ার করেন। আর এর কিছুক্ষণের মধ্যেই ভিডিওটিতে ঝড়ের গতিতে লাইক-কমেন্ট ও শেয়ার হতে দেখা যায়। তবে শিশু হলেও তাদের এ বিষয়টি কোনো ভাবেই এড়িয়ে যাননি তারা। ভিডিওর শেষে লক্ষ্য করলে দেখা যায়, পুলিশকে তাদের দুজনের মধ্যে মিটমাট করে দিয়েছেন।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *