Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগের সাবেক নেতাদের তোপের মুখে সভাস্থল ছাড়লেন ওবায়দুল কাদের

ছাত্রলীগের সাবেক নেতাদের তোপের মুখে সভাস্থল ছাড়লেন ওবায়দুল কাদের

ছাত্রলীগের সাবেক নেতাদের মতবিনিময় সভায় ডেকে আলোচনার আগে সংবাদ সম্মেলন করায় সমালোচনার মুখে পড়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ব্যাপক হট্টগোলের মধ্যে সংবাদ সম্মেলন শেষ না করেই সভাস্থল ত্যাগ করেন তিনি।

বুধবার (৩১ জুলাই) বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করার কথা ছিল। সেখানে উপস্থিত থাকা সত্ত্বেও সাবেক নেতাদের সঙ্গে আলোচনা না করেই সংবাদ সম্মেলন করায় হট্টগোল হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সাবেক ছাত্রনেতাদের মতবিনিময় সভায় ডেকে গণমাধ্যমের সামনে বক্তব্য শুরু করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এ সময় ছাত্রলীগের সাবেক নেতারা হট্টগোল শুরু করেন। নেতারা এ সময় ওবায়দুল কাদেরকে লক্ষ্য করে বলেন, আমাদের ডেকেছেন, আগে তো আমাদের কথা শুনবেন। আলোচনা করবেন। সেটা না করে আপনি মিডিয়ার সামনে কথা বলা শুরু করেছেন। আমাদের ডেকে কেন সংবাদ সম্মেলন ডেকেছেন?

তার আগে সভাস্থলে আব্দুর রাজ্জাককে দেখে সাবেক ছাত্রলীগ নেতারা চিৎকার করে বলেন, তিনি এখানে কেন? সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কেন তার ছেলে সরকারবিরোধী পোস্ট দিয়েছেন তাও জানতে চান সাবেক নেতারা।

অন্যদিকে সাবেক নেতাদের হট্টগোলের কারণে সংবাদ সম্মেলন না করেই নিজ কার্যালয়ে চলে যান ওবায়দুল কাদের। এরপর সাবেক নেতারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এ সময় আওয়ামী লীগ কার্যালয়ের নিচতলায় ‘ভুয়া’, ‘ভুয়া’ স্লোগান শোনা যায়।

এর আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপস্থিত সাবেক ছাত্রনেতাদের উদ্দেশে বলেন, অভিমান ভুলে কোটা আন্দোলনের নামে যারা নারকীয় ধ্বংসযজ্ঞ চালাচ্ছে তাদের বিরুদ্ধে একসঙ্গে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি বলেন, ‘আওয়ামী লীগ দেখবে মাঠে কারা থাকে। পার্টি অফিসে বসে থাকতে দেওয়া হবে না।’

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *