Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অনেক অনুরোধ জানানো সত্ত্বেও কথা শোনেননি, প্রযোজক এসে আমার জামা টেনে খুলে ফেলে: উরফি

অনেক অনুরোধ জানানো সত্ত্বেও কথা শোনেননি, প্রযোজক এসে আমার জামা টেনে খুলে ফেলে: উরফি

ভারতীয় হিন্দি সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী উরফি জাভেদ। এরই মধ্যে কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করে লাখ লাখ দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণের পর থেকেই রীতিমতো নানা আলোচনায় আসতে হয়েছে তাকে। কখনো কখনো নেটিজেনদের ট্রলের শিকার হতে হয়েছে তাকে। আর এবার ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন উরফি।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে উরফি জানান, একবার তাকে একটি ছবিতে সমকামী দৃশ্যে অভিনয় করার জন্য জোর করা হয়। প্রযোজককে অনেক অনুরোধ জানিয়েও কোনও লাভ হয়নি। তিনি বলেন, ‘‘একটা সমকামী দৃশ্যের শ্যুট করার জন্য আমাকে জোর করা হয় ৷ আমি বিছানায় বসে কেঁদেছিলাম। অনেক অনুরোধ জানানো সত্ত্বেও ওরা আমার কথা শোনেননি। আমি জানিয়েছিলাম, এমন দৃশ্যে আমি শ্যুট করতে পারব না, মাপ করবেন। কিন্তু প্রযোজক আমাকে বলতে থাকেন, ছবিতে সই যখন করেছি, তখন এই শ্যুট করতেই হবে আমাকে। নাহলে আমার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।’’

পাশাপাশি উরফি আরও বলেন, ‘‘নারী প্রযোজক নিজে এসেই এই শ্যুটের জন্য আমার জামা খুলে নেন। আমি অনেকবার বলেছিলাম এমনটা না করতে। আমি তখন শুধু ব্রা পরে ছিলাম। আর আমার সঙ্গে থাকা অন্য মেয়েটিকেও তার অন্তর্বাস খুলে ফেলতে বলা হয় ৷

সম্প্রতি দ্য মুম্বই অ্যাচিভার্স অ্যাওয়ার্ডের মঞ্চে উরফির পরনে যে জ্যাকেটের মতো টপ ছিল তা সামনের দিক থেকে অনেকখানি খোলা ছিল।

আর এরই জের ধরে নেটিজনদের কড়া সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। এর আগেও একবার খোলামেলা পোশাকে শপিংমলে চলে গিয়েছিলেন উরফি জাভেদ। এ সময়ে ভক্তদের অনেকেই তার সঙ্গে সেলফি তুলতে ছুটে আসেন। তবে এদিক থেকে কাউকেই হতাশ করেননি এই নায়িকা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *