Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অমিতাভ বচ্চনের সামনে কান্নায় ভেঙ্গে পড়লেন জন

অমিতাভ বচ্চনের সামনে কান্নায় ভেঙ্গে পড়লেন জন

বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম সুঠাম দেহের অধিকারী হিসেবেই অভিনয়ে প্রাধান্য পেয়ে থাকেন। এই অভিনেতা বলিউডে তার বিশালদেহী এবং অ্যাবসের জন্য সিনেমা পাড়ায় একটি আলাদা স্থান নিয়ে আছেন। কিন্তু এমন শক্তিধর দেহসৌষ্ঠব নিয়েও বিগবি খ্যাত অমিতাভ বচ্চনের সাম্মুখে কেঁদে ফেললেন ভারতের কিংবদন্তি এই অভিনেতা। হিন্দুস্তান টাইমসের প্রকাশিত খবরে এ তথ্য জানানো হয়েছে।

‘সত্যমেব জয়তে ২’ সিনেমার প্রচারনা নিয়ে তিনি এই সময় খুব ব্যস্ত সময় পার করছেন। একের পর এক রিয়েলিটি শোতে অংশ নিয়ে তিনি প্রচার করে যাচ্ছেন সিনেমাটি।

এরই অংশ হিসেবে অমিতাভের উপস্থাপনায় ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’র ‘শানদার শুক্রবার’এর পর্বে এসে হাজির হন জন ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। সেখানেই আচমকা আবেগপ্রবণ হয়ে পড়েন এ অভিনেতা।

‘শানদার শুক্রবার’এর এপিসোডের একটি প্রমো ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, জনকে উপস্থাপক অমিতাভ বচ্চনের সঙ্গে অনেক মজা করতে দেখা গেছে। এসময় অভিষেক বচ্চনের সঙ্গে ‘ধুম’ ছবির শুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করতে দেখা যায় জনকে। ফুটবলে অভিষেকের মতো তারও আগ্রহ রয়েছে, সেই নিয়েও বিগ বি-এর সঙ্গে সেটে খুনসুটিতে মেতে উঠেছিলেন জন।

কিন্তু ভিডিওর শেষে দেখা গেছে একটু আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। শোর মাঝেই কেঁদে ফেলেন জন। টিস্যু পেপার দিয়ে চোখ মুছছেন। কিন্তু আচমকা কেন কেঁদে ফেললেন জন? তা নিয়ে প্রশ্ন জেগেছে দর্শক মহলের। আগামী ২৬ নভেম্বর সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে এই পর্ব।

উল্লেখ্য, জন আব্রাহামের বিপ্লবী চেহারা, মাখো শরীর, মনকাড়া হাসি এবং সুন্দর চরিত্র তাকে ভারতের সর্বোচ্চ বেতনের সুপার মডেল বানিয়েছে। মডেলিং জগতে একজন হট তারকা হওয়ার কারণে, তিনি ২০০৩ সালে তার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। সাধারণ বলিউড নায়কদের মতো নয় যারা পুরুষ-ভিত্তিক অ্যাকশন বৈশিষ্ট্যে আত্মপ্রকাশ করেন। জন তার সুনিপুন অভিনয়ের জন্য বেশ কয়েকটি পুরষ্কার লাভ করেছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *