Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / “কাঞ্চন আমাকে কিছুই করতে দিচ্ছে না”

“কাঞ্চন আমাকে কিছুই করতে দিচ্ছে না”

টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। গত শনিবার রাতে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

নতুন জীবন শুরু করার পর নিজের পদবি পরিবর্তন করেছেন শ্রীময়ী। নিজেকে ‘মিসেস মল্লিক’ বলে সম্বোধন করছেন। এই মুহূর্তে টালিগঞ্জে বিধায়ক-অভিনেতার ফ্ল্যাটে থাকছেন শ্রীময়ী। রবিবার ছিল কালরাত্রি, সোমবার ছিল বৌভাত ও ফুলশয্যা। সকালে ছিল ভাত-কাপড়ের অনুষ্ঠান।

স্থানীয় একটি সংবাদমাধ্যমকে শ্রীময়ী বলেন, ‘কাঞ্চন আমাকে তো কিছুই করতে দিচ্ছে না, একটু চাও বানাতে দিচ্ছে না। বলছে, শুধু বিশ্রাম, আর মুগ্ধ হয়ে দেখছে।

আজ কাঞ্চন-শ্রীময়ীর সংবর্ধনা। এই মুহূর্তে বিধায়ক-অভিনেতা কাঞ্চন তার নতুন স্ত্রীকে পুরো সময় দিচ্ছেন। তিনি তার স্ত্রীকে শুধু বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। শ্রীময়ীর কথায়, সে ও তার দাদা-বৌদি আমাকে কোনো কাজ করতে দিচ্ছে না। কিন্তু সোমবার ঘরোয়া বৌভাত একটু জোর করেই বলেছিলাম, রাতে মাংস রান্না করব, মটন বিরিয়ানি হবে।

শ্রীময়ীর কথায়, সে আমার দিকে বিস্ময়ে তাকায় এবং কাঞ্চন বলে, ‘বিয়ের পর তোমাকে অসম্ভব সুন্দর লাগছে’। আসলে আমরা বিয়ের আগে প্রেম করিনি, আমরা সারাক্ষণ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতাম। এখন প্রেম করার সুযোগ পাচ্ছি।’

কাঞ্চন সারাদিন শুধু স্ত্রীর দিকেই নজর রাখছেন না, স্বামীর দায়িত্বও পালন করছেন। বিয়ের পর স্ত্রীকে সোনার নোয়াবাঁধানো ও সোনার চেইন দেন। আজ মল্লিকবাড়িতে আয়োজন করা হচ্ছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *